র‍্যা’বের হেফাজতে মৃ’ত্যু, পরিবারের দাবি হ’ত্যা - বাংলা একাত্তর র‍্যা’বের হেফাজতে মৃ’ত্যু, পরিবারের দাবি হ’ত্যা - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১২ অপরাহ্ন

শিরোনাম :
র‍্যা’বের হেফাজতে মৃ’ত্যু, পরিবারের দাবি হ’ত্যা

র‍্যা’বের হেফাজতে মৃ’ত্যু, পরিবারের দাবি হ’ত্যা

গাজীপুরের টঙ্গীতে র‍্যা’বের নি’র্যাতনে এক ব্যক্তির মৃ’ত্যুর অ’ভিযোগ উঠেছে। নি’হত ব্যক্তির নাম আসাদুল ইসলাম আসাদ (৪৫)। তিনি মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি থানার হাসাইল গ্রামের মৃ’ত আবদুল হাইয়ের ছেলে। তিনি এরশাদ নগর ৫নং ব্লকে পরিবার নিয়ে বসবাস করে স্থানীয় একটি গাড়ির গ্যারেজ পরিচালনা করতেন।

নি’হতের স্ত্রী জেসমিন আক্তার আরটিভি নিউজকে জানিয়েছেন, গতকাল শনিবার (১ জানুয়ারি) দুপুর ১টার দিকে র‍্যা’ব পরিচয়ে ৬ থেকে ৭ জন ব্যক্তি এরশাদনগর ৫নং ব্লক কবরস্থান-সংলগ্ন তাদের টিনশেড বাড়িতে প্রবেশ করে। পরে মা’দক আছে এমন সংবাদে পুরো বাড়িতে তল্লা’শি চা’লায় র‍্যা’ব সদস্যরা।

এর কিছুক্ষণ পর বাড়িতে র‍্যা’বের পোশাক পরিহিত আরও একটি দল প্রবেশ করে। মা’দকের তথ্য জানতে সন্ধ্যা ৬টা পর্যন্ত ঘরের ভেতর আসাদকে আ’টকে রেখে পি’টিয়ে নি’র্যাতন করে। নি’হতের ছেলে নিহাদ বলেন, বাবাকে যখন মা’রধর করা হচ্ছিল, তখন আমাকে পাশের রুমে আ’টকে রাখা হয়। র‍্যা’ব সদস্যরা আমাকে মে’রে ফেলবে এমন হু’মকি দিয়ে বাবার কাছ থেকে বিভিন্ন তথ্য জানতে চায়।

কিন্তু আমার বাবা বরাবরই মা’দকের সঙ্গে জ’ড়িত না বলে র‍্যা’ব সদস্যদের জানায়। এ সময় র‍্যা’বের সদস্যরা পাশের রুম থেকে আমাকে চি’ৎকার করার পরামর্শ দেয় যেন বাবা ভ’য়ে স্বী’কারোক্তি দেয়। নি’র্যাতনের একপর্যায়ে সন্ধ্যা ৬টার দিকে অ’চেতন অবস্থায় বাবাকে র‍্যা’বের গাড়িতে উঠিয়ে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার পথেই বাবা মা’রা গেছেন।

এদিকে আসাদের ম’রদেহ টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে আনা হলে নি’হতের স্বজন ও এলাকাবাসী বি’ক্ষো’ভ করে র‍্যা’ব সদস্যদের বিচার দাবি করেন।এ সময় হাসপাতালে উপস্থিত র‍্যা’ব সদস্যরা ঘটনার বি’ষয়ে কিছু বলতে রাজি হননি।ঘটনার দিন গতকাল শনিবার রাত ৯টায় হাসপাতালে আসেন র‍্যা’ব-১-এর অধিনায়ক আবদুল্লাহ আল মোমেন। এ সময় তিনি নি’হতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি।

পরে তিনি বলেন, নি’হত আসাদ মা’দক কারবারে জ’ড়িত এমন খবরে র‍্যা’ব সদস্যরা তার বাড়িতে অ’ভিযান চা’লায়। পরে সেখানে র‍্যা’ব সদস্যদের সঙ্গে তার ধ’স্তাধ’স্তি হয়। এ সময় দুই র‍্যা’ব সদস্যসহ তিনি আ’হত হন। আ’হত অবস্থায় আসাদকে হাসপাতালে নিয়ে আসার ২০ মিনিট পর তিনি মা’রা গেছেন। সূত্রঃ আরটিভি নিউজ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com