Categories: বিনোদন

শীতের সকালে কাদাপানিতে নেচে বিপাকে অপু বিশ্বাস

শীতের সকালে কাদামটিতে নেমে শুটিং করাটা সহজ কাজ নয়। শুধু কাদায় নেমে শুটিং তা কিন্তু না। গায়ে কাদামটিতে মাখতে হবে। কাদা মাটিতে নাচতে হবে। দৃশ্যটি এমন কাদামটিতে একদল শিশুদের সঙ্গে নেচে গেয়ে আনন্দ উদযাপন করছেন নায়ক-নায়িকা। সম্প্রতি এমন একটি দৃশ্যেই শুটিং করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। গায়ে কাদামাটি লেপ্টে থাকা শুটিংয়ের কিছু স্থিরচিত্র তিনি নিজেই পোস্ট করেছেন তার ফেসবুক ওয়ালে। ক্যাপশনে কয়েকটি লাভ ইমো ছাড়া কিছুই দেননি।

বিষয়টি জানতে যোগাযোগ করলে অপু বিশ্বাস বলেন, ‘প্রেম প্রীতি বন্ধন’ ছবির একটি গানের শুটিং করতে যেয়েই তার এ হাল। অপু বলেন, শীতের সকালে শুরু হয়ে সারা দিন কাদা-পানির মধ্যে শুটিং করতে হয়েছে। সারাদিন শুটিং করে ঠান্ড জ্বর বাধিয়েছি। তবে যখন শুটিং করেছি তখন বেশ আনন্দ নিয়েই শুটিং করেছি।’

রাজধানীর অদূরে পূর্বাচলে গতকাল হয়েছে শুটিং। ছবিটিতে অপু বিশ্বাসের সহশিল্পী জয় চৌধুরী। তিনি বলেন, ‘সালোয়ার-কামিজ পরে না ম্যাডাম, শার্ট-গেঞ্জি-প্যান্ট পইরাছে, ম্যাডাম আমার ডিসকো সাইজাছে।’ এমন কথার একটি গানের শুটিং করেছি কাল। সারাদিন কাদা-পানিতে শুটিং করে আমি এবং অপু ম্যাডাম দু’জনেই জ্বর ঠান্ডা বাধিয়েছি। তাই আজকে শুটিং থাকলেও প্যাকআপ করা হয়েছে।

শীতে কাদামাটি গায়ে লাগিয়ে শুটিং করাটা কিন্তু সহজ কাজ নয়। তার পরও আমি ও অপুদি আনন্দ নিয়েই কাজটি করেছি।’ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু। ছবিটির প্রযোজক ও গল্পকারও তিনি। এতে প্রথমবার জুটি হয়ে অভিনয় করছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী।

পরিচালক লেবু জানালেন, একটি সামাজিক গল্পের ছবি আমরা নির্মাণ করছি। শুটিংয়ে একটু ছাড় দেওয়া হচ্ছে না। গল্পের প্রয়োজনে অপু-জয় শীতে কাঁদায় নেমে শুটিং করলেন। যদিও প্রথম তামতে তাদের কিছুটা জড়তা দেখেছি। তবে নামার পর তারা আনন্দ নিয়েই শুটিং করেছে। শুটিং করে আজ তারা অসুস্থ হওয়ায় আজ আর শুটিং রাখিনি।

চলতি বছরের মে মাসে এফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়। অপু বিশ্বাস, জয় চৌধুরী ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৮ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago