Categories: সারাদেশ

হিজড়াকে বিয়ের ফাঁ’দে ফেলে ১৯ লাখ টাকা আত্মসাৎ

নাছরিন আক্তার নামে এক হিজড়াকে বিয়ের ফাঁ’দে ফে’লে ১৯ লাখ টাকা আ’ত্মসাত মা’মলার আসামী ৮ মাসেও গ্রে’ফতার হয়নি। এ নিয়ে মা’মলার বা’দী ক্ষো’ভ প্রকাশ করে ন্যায় বিচার দাবী করেছেন। জানা যায়, ঝিনাইদহের শৈলকুপা উপজে’লার বিজুলিয়া গ্রামের লুসানুর রহমান (লুসান) নামে এক যুবক বিয়ের অভিনয় করে নাছরিন আক্তার কাছ থেকে বিভিন্ন সময় ১৯ লাখ টাকা হাতিয়ে নেন।

এরপর থেকে তিনি বিয়ে অস্বীকার করেন। এই মা’মলায় লুসানের পিতা খাসিয়ার রহমান ও মা দিপিকা বেগমও আসামী হলেও তারা জা’মিনে আছেন। গ্রে’ফতারী পরোয়ানা শৈলকুপা থানায় আসার পর ৮ মাসেও আসামী লুসান গ্রে’ফতার হয়নি। মা’মলার বা’দী অ’ভিযোগ করেন, প্র’তারক লুসান শৈলকুপা ও ঝিনাইদহ শহরের হাম’দহ এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ান, অথচ পুলিশ তাকে গ্রে’ফতার করে না। তথ্য নিয়ে জানা গেছে, গত ৬ এপ্রিল মানিকগঞ্জ সিনিয়ার জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট-২ আ’দালত থেকে এই আদেশ জারী করা হয়।

মা’মলা সুত্রে জানা গেছে, ২০১৩ সালে পাটুরিয়া-দৌলতদিয়া ফেরিঘাটে হিজড়া নাছরিনের সঙ্গে পরিচয় হয় শৈলকুপা উপজে’লার বিজুলিয়া গ্রামের খাসিয়ার রহমানের ছেলে লুসানের। লুসান তখন ঢাকা পলিটেকনিকের ছাত্র ছিলেন। ২০১৫ সালের ৫ জানুয়ারী নোটারি পাবলিকে ৫ লাখ টাকা দেনমোহর ধার্য্যে তাদের বিয়ে হয়। এজাহারে বা’দীর ভাষ্যমতে বিয়ের আগে ও পরে স্ট্যাম্পে চুক্তিপত্রের মাধ্যমে লুসান ব্যবসার কথা বলে ১৫ লাখ টাকা নিয়েছে।

পরে আরো ৪ লাখসহ সর্বমোট ১৯ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। টাকা নেওয়ার পর লুসান স্ত্রী নাসরিনকে এড়িয়ে চলে। টাকার জন্য ঘুরতে থাকলে লুসান বিভিন্ন সময় হু’মকি ধামকি ও সে কোন টাকা নেয়নি বলে অস্বীকার করতে থাকে। নিরুপায় হয়ে নাছরিন স্বামী লুসানের বি’রুদ্ধে মানিকগঞ্জের আ’দালতে ৪২০, ৪০৬ ও ১০৯ ধারায় মা’মলা করেন, যার মা’মলা নং সিআর-১৪৭।

শৈলকুপার মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লুসানের সঙ্গে হিজড়া নাছরিনের বিয়ে হয়েছিল। বিয়ের সুত্রে বিজুলিয়া গ্রামে দীর্ঘদিন সংসার করেছে নাসরিন। এ বি’ষয়ে নাসরিন ও তার পরিবার অনেকবার আমার কাছে এসেছিল, তাদেরকে আমি আইনী আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি।

শৈলকুপা থানার ওসি রফিক জানান, আসামী গ্রে’ফতারের জন্য আমরা সাধ্যমতো চেষ্টা চালাচ্ছি কিন্তু প’লাতক থাকায় পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, এ ক্ষেত্রে বা’দীর কাছে যদি আসামীর অবস্থানের নির্ভু’ল কোন তথ্য থাকে তবে আমরা অ’ভিযান চা’লিয়ে গ্রে’ফতার করতে সক্ষম হবো।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago