Categories: সারাদেশ

আমি রাগ করে মিডিয়ার সামনে ওসব বলেছি: জয়ের পর ভোট বর্জনকারী নৌকা প্রার্থী

ফল ঘোষণার পর নৌকার প্রার্থী সোহেল রানা বলেন, ‘আমি রাগ করে মিডিয়ার সামনে ওসব বলেছি কিন্তু লিখিতভাবে ভোট বর্জন করিনি। তাই আমি জিতেছি।’ ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে গণনা শেষে দেখা গেছে নানা অভিযোগ তুলে ভোট বর্জন করা নৌকা প্রতীকের প্রার্থীই জয়ী হয়েছেন। ফল ঘোষণার পর সুর পাল্টিয়ে ওই প্রার্থীর দাবি, যেহেতু লিখিতভাবে বর্জন করেননি তাই তিনিই জয়ী।

ইউপি নির্বাচনের তৃতীয় ধাপে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নে রোববার এ ঘটনা ঘটে। রবিবার (২৮ নভেম্বর) দুপুরের পর দুওসুও ইউনিয়নের ৩ নম্বর মহিষমারি কেন্দ্রে এ অভিযোগ আনেন তিনি। আওয়ামী লীগের প্রার্থী সোহেল রানা ১৫৫ ভোটে জয়ী হয়েছেন।

দুওসুও ইউনিয়নের ৩ নম্বর মহিষমারি কেন্দ্রে রোববার দুপুরের পর ভোট বর্জনের ঘোষণা দিয়ে সোহেল সাংবাদিকদের বলেন, ‘আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা জোর করে কেন্দ্র দখল করেছেন। ব্যালট পেপার কেড়ে নিয়ে নিজেদের সিল মেরে বাক্সে ঢুকিয়েছেন।‘পুলিশ প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের অনেক সদস্য সরাসরি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে।

কোথাও সুষ্ঠু ভোট হয়নি।’ ফল ঘোষণার পর তিনি বলেন, ‘আমি রাগ করে মিডিয়ার সামনে ওসব বলেছি কিন্তু লিখিতভাবে ভোট বর্জন করিনি। তাই আমি জিতেছি।’ এদিকে ভোট বর্জনকারী সোহেল রানার নৌকা জয়ী হওয়ায় ইউনিয়নের সমর্থকদের মাঝে আনন্দ ও উদ্দীপনা বিরাজ করছে।

নৌকার সমর্থক জামশেদ বলেন, যতই কারচুপি করুক, ভালো মানুষের বিজয় হবে। সোহেল রানা ভালো মানুষ। তিনি জয়ী হয়েছেন আমরা অনেক খুশি। আশা করছি এলাকার উন্নয়ন হবে। তার প্রতিদ্বন্দ্বী সফিকুল ইসলাম বলেন, ‘নৌকার প্রার্থী দাবি করেছিলেন ভোট সুষ্ঠু হয়নি।

সাংবাদিকদের ভোট বর্জনের সিদ্ধান্ত জানিয়েছেন। তাহলে পরে তাকে বিজয়ী করা হলো কেন। এ বিষয়ে দুওসুও ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা আব্দুর রহমান জানান, তারা বর্জনের বিষয়ে লিখিতভাবে কিছু পাননি। তাই গণনা শেষে যে বেশি ভোট পেয়েছে তাকে বিজয়ী ঘোষণা করেছেন।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৬ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago