Categories: বিনোদন

মোটা অংকের টাকা কামাতে শিল্পার স্বামীর ভিডিওতে অংশ নিতেন পুনম-শার্লিন

প’র্নোগ্রাফি মা’মলায় বম্বে হাইকোর্টে আগাম জা’মিনের আবেদন করেছেন করেছেন রাজ কুন্দ্রা। সেই আবেদনপত্রে পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে নিয়ে বি’স্ফোরক দাবি করেছেন শিল্পা শেট্টির স্বামী। রাজের হয়ে তাঁর কৌঁসুলি প্রশান্ত পাটিল ও স্বপ্নিল আম্বুরে আ’দালতকে জানান, ‘আবেদনকারীর বি’রুদ্ধে বা এই মা’মলার অপর কোনও সহ-অ’ভিযুক্তর বি’রুদ্ধে সেকশন ৬৭ এবং সেকশন ৬৭(এ) আরোপ করা যাবে না’।

রাজের আইনজীবীদের অ’ভিযোগ ত’দন্তকারীদের তরফে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের ভিডিও গু’লি পর্ন মা’মলার তথ্যপ্রমাণ হিসাবে যোগ করা হচ্ছে। কিন্তু সেই সব ভিডিও তৈরি বা তা ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে রাজের কোনও ভূমিকাই নেই বলে জানান অ’ভিযুক্তর আইনজীবী। ওই সব ভিডিও শার্লিন ও পুনম নিজেরাই তৈরি করেছিল টাকা কামনোর লোভে, দাবি আইনজীবীর। প্রাশান্ত পাটিল আরও জানান, যেহেতু হটশট অ্যাপে তৈরি ওই সব ভিডিওতে সরাসরি কোনও যৌ’ন মিলন দেখানো হয়নি তাই আইটি অ্যাক্টের ৬৭ -এ ধারা যোগ করা কোনওভাবেই বাঞ্ছনীয় নয়।

রাজ কুন্দ্রা কোনওভাবেই ওই সকল কনটেন্ট তৈরির সঙ্গে সরাসরি যুক্ত নন। তিনি বলেন, হতে পারে, ‘ওই ভিডিয়ো গুলো ইরোটিক (যৌ’নতায় ভরপুর) কিন্তু সেখানে কোনওরকম যৌ’ন মিলন বা সম্পর্ক দেখানো হয়নি’। হটশটস অ্যাপের যে ভিডিওগুলো নিয়ে বিতর্ক চলছে সেগুলো যখন তৈরি হয়েছিল বা আপলোড করা হয়েছিল সেই সময় রাজ কুন্দ্রা ওই অ্যাপের দায়িত্বে ছিলেন না বলে দাবি করেন তাঁর আইনজীবী।

আর্মসপ্রাইম প্রাইভেট লিমিটেড (হটশটস-এর নির্মাতা কোম্পানি)-এর ডিরেক্টর পদে রাজ যোগ দেন ফেব্রুয়ারি ২০১৯-এ, এরপর ডিসেম্বর মাসে তিনি দায়িত্ব ছেড়ে দেন। রাজের আইনজীবীদের দাবি শার্লিন চোপড়ার ভিডিয়োগু’লি অ্যাপে ওই সময়সীমার পর আপলোড হয়েছিল।

পর্ন মা’মলায় গত জুলাই মাসে শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের অন্তর্বতী জা’মিন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। ২০শে সেপ্টেম্বর পর্যন্ত তাঁদের বি’রুদ্ধে কোনওরকম শা’স্তিমূলক ব্যবস্থাগ্রহণ করা যাবে না, জানিয়েছিল আ’দালত, পরে সেই সময়সীমা বাড়িয়ে দেওয়া হয় ২৫শে নভেম্বর পর্যন্ত। শার্লিন ও পুনম যদিও স্পষ্ট জানিয়েছেন, অ্যাডাল্ট ছবিতে অভিনয় করতে রাজ কুন্দ্রা বা’ধ্য করেছিল তাঁদের।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago