Categories: বিনোদন

নিখোঁজ পপিকে নিয়ে বিপদে এডমিন!

প্রায় এক বছরের বেশি সময় ধরে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পপি আছে আড়ালে। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার কোন খবর পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের লোকজনও জানেন না তার খবর। আরটিভি নিউজ থেকে একাধিকবার তার ব্যবহার করা ফোন নাম্বারটিতে কল দিলেও বন্ধ পাওয়া যাচ্ছে।

তবে অনলাইনের এই সময়টাতে কোথাও যখন খোঁজ পাওয়া যাচ্ছিল না পপির। ঠিক তখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিদিনই ইনবক্সে কেউ না কেউ খুদে বার্তা পাঠাচ্ছেন বা ফোন করছেন। আর এতেই সমস্যায় পড়েছেন পপির ফেসবুক আইডির অ্যাডমিন ঊষা সরদার। শেষমেষ আর না পেরে পপিকে ট্যাগ করে সবার উদ্দেশে একটি লম্বা স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এতে লিখেছেন তিনি, ‘সবাইকে সালাম, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তার বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তার ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।’

এ প্রসঙ্গে ঊষা সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমে বলেন, “পপি আপু ফেসবুকের কারিগরি বিষয়গুলো একটু কম বুঝতেন। কোনো সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাকে খুঁজে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিলাম।”

ঊষা আরও বলেন, “পপি আপুকে দ্রুতই এই আইডি ফিরিয়ে দিতে চাই। কারণ, অনেক দিন ধরে এটি নিষ্ক্রিয় হয়ে পড়ে আছে। তাকে খুঁজেও পাচ্ছি না। আবার বন্ধ যে করব, সেটা নিয়েও ভয় পাচ্ছি। কারণ, বন্ধ করার পর যদি আর ফিরে না পাওয়া যায়! তখন আমি পপি আপুর কাছে কী উত্তর দেব।”

ঢালিউডপাড়ায় অনেক দিন থেকেই গুঞ্জন চলছিল, এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন চিত্রনায়িকা পপি। শোনা যায়, রাজধানীতেই সংসার পেতেছেন তিনি! এর মধ্যে গত ২৮ অক্টোবর চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। যদিও এখন পর্যন্ত কোন খবরের বিষয়েই সত্যতা পাওয়া যাচ্ছে না। কোন সূত্রই আর কাজে আসছে না, তাই বেশ বিপদেই পড়েছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাডমিন।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago