নিখোঁজ পপিকে নিয়ে বিপদে এডমিন! - বাংলা একাত্তর নিখোঁজ পপিকে নিয়ে বিপদে এডমিন! - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

নিখোঁজ পপিকে নিয়ে বিপদে এডমিন!

নিখোঁজ পপিকে নিয়ে বিপদে এডমিন!

প্রায় এক বছরের বেশি সময় ধরে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পপি আছে আড়ালে। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী কেউই তার কোন খবর পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের লোকজনও জানেন না তার খবর। আরটিভি নিউজ থেকে একাধিকবার তার ব্যবহার করা ফোন নাম্বারটিতে কল দিলেও বন্ধ পাওয়া যাচ্ছে।

তবে অনলাইনের এই সময়টাতে কোথাও যখন খোঁজ পাওয়া যাচ্ছিল না পপির। ঠিক তখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিদিনই ইনবক্সে কেউ না কেউ খুদে বার্তা পাঠাচ্ছেন বা ফোন করছেন। আর এতেই সমস্যায় পড়েছেন পপির ফেসবুক আইডির অ্যাডমিন ঊষা সরদার। শেষমেষ আর না পেরে পপিকে ট্যাগ করে সবার উদ্দেশে একটি লম্বা স্ট্যাটাস দিয়েছেন তিনি।

এতে লিখেছেন তিনি, ‘সবাইকে সালাম, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তার বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তার ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।’

এ প্রসঙ্গে ঊষা সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমে বলেন, “পপি আপু ফেসবুকের কারিগরি বিষয়গুলো একটু কম বুঝতেন। কোনো সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাকে খুঁজে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিলাম।”

ঊষা আরও বলেন, “পপি আপুকে দ্রুতই এই আইডি ফিরিয়ে দিতে চাই। কারণ, অনেক দিন ধরে এটি নিষ্ক্রিয় হয়ে পড়ে আছে। তাকে খুঁজেও পাচ্ছি না। আবার বন্ধ যে করব, সেটা নিয়েও ভয় পাচ্ছি। কারণ, বন্ধ করার পর যদি আর ফিরে না পাওয়া যায়! তখন আমি পপি আপুর কাছে কী উত্তর দেব।”

ঢালিউডপাড়ায় অনেক দিন থেকেই গুঞ্জন চলছিল, এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন চিত্রনায়িকা পপি। শোনা যায়, রাজধানীতেই সংসার পেতেছেন তিনি! এর মধ্যে গত ২৮ অক্টোবর চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। যদিও এখন পর্যন্ত কোন খবরের বিষয়েই সত্যতা পাওয়া যাচ্ছে না। কোন সূত্রই আর কাজে আসছে না, তাই বেশ বিপদেই পড়েছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাডমিন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com