বাসে ছাত্রীর সামনে বসে প’র্নো ভিডিও চালিয়ে কা’রাগারে যুবক

সৌদিয়া পরিবহনের একটি বাসে বিশ্ববিদ্যালয়পড়ুয়া এক ছাত্রীকে উ’ত্ত্যক্ত করার ঘটনায় এক যুবককে ৩ মাসের বিনাশ্রম কা’রাদ’ণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আ’দালত। এ সময় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে মৌলভীবাজার সদর উপজে’লার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যা’জিস্ট্রেট মোস্তাফিজুর রহমান ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করে এ দ’ণ্ড দেন।

দ’ণ্ডপ্রাপ্ত ব্যক্তি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজে’লার স্বজনশ্রী গ্রামের মো. আব্দুর রউফের ছেলে মো. মাহবুবুর রহমান (২৬)। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। পুলিশ ও ভ্রাম্যমাণ আ’দালত সূত্র জানায়, ভু’ক্তভোগী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্রী। তিনি সোমবার (১৫ নভেম্বর) রাতে চট্টগ্রাম থেকে সৌদিয়া পরিবহনের (চট্ট মেট্রো ব-১১-১০৮৬) নম্বর বাসে করে সিলেটে আসছিলেন। বাসটির বি-৪ সিটে বসা ছিলেন যাত্রী মাহবুবুর রহমান। তার পেছনের ই-৪ সিটে বসা ছিলেন ওই ছাত্রী।

সামনের সিটে বসা মাহবুবুর এক পর্যায়ে তার সিটের স্প্রিং সুইচ টেনে পেছনে হেলিয়ে দেন। পরে তিনি তার হাতে থাকা মোবাইল ফোনে প’র্নোগ্রাফি ভিডিও প্লে করে ওই ছাত্রীকে দীর্ঘক্ষণ দেখান এবং ছাত্রীর দিকে বারবার তাকিয়ে বিভিন্নভাবে অশোভন অঙ্গভঙ্গি প্রকাশ করেন। ওই ত’রুণী এর প্র’তিবাদ করেন। বি’ষয়টি নিয়ে বা’গবি’ত’ণ্ডা হলে ওই ছাত্রীকে সিট বদলে আরেকজন নারীর পাশের আসনে বসানো হয়।

এদিকে মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে মৌলভীবাজারের শেরপুর এলাকায় বাসটি পৌঁছানো মাত্রই মাহবুবুর রহমান গাড়ি থেকে নামতে চাইলে ওই ছাত্রী বা’ধা দেন। তিনি যুবকের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে তাকে গাড়িতে রাখার জন্য অন্যান্য যাত্রীদের সহায়তা চান। এ সময় গাড়ির ভেতরে যাত্রীদের হট্টগোল শুরু হয়। তাদের হট্টগোল শুনে মহাসড়কে টহলরত শেরপুর হাইওয়ে থানার সার্জেন্ট মো. শিবলু মিয়া সেখানে যান। তিনি বাসের যাত্রী ও হ’য়রানির শি’কার ছাত্রীর কাছ থেকে পুরও বি’ষয়টি শোনেন।

পরে তিনি বি’ষয়টি শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেনকে জানান। তিনি সিলেট অঞ্চলের পুলিশ সুপার মো. শহিদ উল্লাহকে বি’ষয়টি জানান। পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা নেন ওসি।

শেরপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন বলেন, হাইওয়ে পুলিশ সুপারের নির্দেশে বি’ষয়টি মৌলভীবাজার সদর উপজে’লা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। পরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যা’জিস্ট্রেট মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে আসেন এবং ঘটনার সত্যতা পেয়ে ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করে যুবককে কা’রাদ’ণ্ড দেন। সিলেট অঞ্চলের পুলিশ সুপার মো. শহিদ উল্লাহ এই তথ্য নিশ্চিত করে বলেন, দ’ণ্ড ঘোষণার পর অ’ভিযুক্তকে মৌলভীবাজার কা’রাগারে পাঠানো হয়েছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৭ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago