Categories: বিনোদন

জামাল ভূঁইয়ার কথার যে উত্তর দিলেন মিস বাংলাদেশ

বাংলাদেশের ফুটবল আর জামাল ভূঁইয়া যেন একই সূত্রে গাঁথা। খেলার বাইরেও গত কয়েক বছরে বেশ কয়েকটি করপোরেট কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে করেছেন বিজ্ঞাপন, কুড়িয়েছেন সুনামও।

আর সম্প্রতি দেশের খেলাধুলাভিত্তিক বেসরকারি টেলিভিশন টি-স্পোর্টসের সঙ্গে কথা বলেছেন জামাল ভূঁইয়া। যেখানে তিনি নিজের বিজ্ঞাপনের শুটিংয়ের অভিজ্ঞতা ভাগাভাগি করেছেন। তবে অভিজ্ঞতার কথা বলতে গিয়ে শুটিং চলাকালে মজার একটি গল্পও শুনিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

জামাল ভূঁইয়া দাবি করেন, গত বছর জুতার ব্র্যান্ড এপেক্সের শুটিং করতে গিয়ে ২০১৯ ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হওয়া শিরিন আক্তার শিলাকে মেকআপ আর্টিস্ট ভেবেছিলেন জামাল ভূঁইয়া।

ওই সময়ের ঘটনা শেয়ার করে তিনি বলেন, যখন মেকআপ রুমে প্রবেশ করেন তখন একটা মেয়ে আসে। তিনি ভেবেছিলেন তিনি মেকআপ আর্টিস্ট। এইসময়ে তিনি তাকে জিজ্ঞেস করেন মেয়টি তাকে মেকাআপ দিবেন কিনা। মেয়েটা উত্তরে বলে মানে কী? তখন জামাল ভূঁইয়া জানতে চান মেয়েটি মেকআপ আর্টিস্ট কিনা ? মেয়েটা বলে, না। এসময় মেয়েটি আরও বলে, আপনি জানেন আমি কে? তখন সে বলে, আমি মিস বাংলাদেশ।

তার সেই ভিডিওর জবাব দিয়েছেন শিরিন আক্তার শিলা। জামাল ভূঁইয়াকে উৎসর্গ করে ভিডিওতে তিনি বলেন, তাকে অনেক সাইবার বুলিংয়ের মুখে পড়তে হচ্ছে। ভিডিওতে শিরিন বলেন, আপনি তেমন কিছুই বলেননি। তবে আপনার জন্য আমাকে অনেক কিছুই মুখোমুখি করতে হচ্ছে। আমি গ্রাম থেকে উঠে আসা একটি মেয়ে। সুতরাং আমার ড্রেসআপ দেখে আপনার আমাকে মেকআপ আর্টিস্ট মনে হতেই পারে। কিন্তু আপনার সাথে আমার কোনো প্রকার কথাই হয়নি। কারণ আমি আপনাকে চিনতাম না। তবে কীভাবে আপনি এটা বলতে পারলেন। কীভাবে নিজের মাথায় এমন জিনিস তৈরি করে ইর্ন্টাভিউতে এটা বলে দিলেন।

শিরিন আরও বলেন, আপনি বলার আগে এটাও চিন্তা করলেন না যাকে নিয়ে এটা বললেন তার কী হবে। আপনি যখন দেখলেন যে মেয়েটার কথা বলছে তাকে নিয়ে সবাই ঠাট্টা করছে। তবে তাতেও আপনি রিয়েক্ট করলেন না। আমি ভেবেছিলাম আপনি শিক্ষিত। আর সেইখানে আমি ছাড়াও আরও অনেকেই ছিল, এমনকি মেকআপ আর্টিস্ট ও ছিল। তবে কীভাবে আপনি নিজের মতো বানিয়ে এ কথাগুলো বলে দিলেন। আপনি যে পজিশনটা অর্জন করেন তার সাথে এমন কথা যায় না। আর আমার যদি কাউকে আমার পরিচয় দিতে হয় তাহলে আমি জানি আমাকে কীভাবে সবার সামনে পরিচয় দিতে হয়। আমি কাউকে এটা বলি না আপনি আমাকে চেনেন? আমি ২০১৯ মিস বাংলাদেশ। আমার মাঝে কোনো অহংকার নেই।

প্রসঙ্গত, এ মুহূর্তে চার জাতি ফুটবল টুর্নামেন্ট খেলতে শ্রীলঙ্কায় জামাল ভূঁইয়ারা। তবে অতিবৃষ্টির কারণে পরপর দু’দিন খেলা পিছিয়ে গেছে বাংলাদেশের।

Sub Editor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৭ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago