Categories: সারাদেশ

মেয়ের সঙ্গে মেয়ের ‘অ’বৈধ সম্পর্কের’ অ’ভিযোগে বি’বস্ত্র করে নি’র্যাতন

ঠাকুরগাঁওয়ের রোড বাজারের খালপাড়ায় মেয়ের সঙ্গে মেয়ের ‘অ’বৈধ সম্পর্কের’ অ’ভিযোগে চুল কে’টে বি’বস্ত্র করে নুরবাণু (২০) নামের এক যুবতীকে নি’র্যাতনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজনকে আ’টক করেছে পুলিশ। গত রবিবার ৭ নভেম্বর থেকে অ’ভিযুক্ত আলমকে (৫২) আ’টক করা হয়। নি’র্যাতিত কি’শোরী ওই এলাকার মৃ’ত ইউসুব আলীর মেয়ে।

ব’র্বরতার ঘটনা তুলে ধরে নি’র্যাতনের শি’কার নুরবাণু জানায়, শনিবার রাতে আলমসহ আরও ৭ জন কি’শোরীকে বাসায় ডেকে নেয়। এরপর তাকে বি’বস্ত্র করে নি’র্যাতন করে।

এক পর্যায়ে কি’শোরীর মাথার সব চুল কে’টে দেয় অ’ভিযুক্তরা। নুরবাণু এই ব’র্বরতার বিচার চেয়ে বলেন, আমি কোনো দোষ করিনি। আমাকে অযথা ধরে নিয়ে এভাবে মা’রধর করলো। আমার কাপড় ছিঁড়ে চুল কে’টে দিয়েছে। ওরা ওদের মেয়ের সঙ্গে অ’বৈধ সম্পর্কের অ’ভিযোগ তুলেছে।

কিন্তু একটা মেয়ের সঙ্গে আরেকটা মেয়ের সম্পর্ক থাকা’টা কীভাবে সম্ভব? অ’ভিযুক্ত আলম জানান, আমার মেয়ের সঙ্গে নুরবাণুর অ’বৈধ সম্পর্ক রয়েছে। সেজন্য আমি মেয়ের বিয়ে দিতে পারছি না।

তাই নুরবাণুকে ডেকে জানতে চাইলে সে অস্বীকার করে উল্টো ক্ষি’প্ত হয়। তাই আমার মেয়ে আর প্রতিবেশী মোবারক আলী ওকে চর-থা’প্পড় দিয়ে চুল কে’টে দিয়েছে। তবে মেয়ের সঙ্গে মেয়ের অ’বৈধ সম্পর্ক থাকা কীভাবে সম্ভব জানতে চাইলে আলম দাবি করেন, নুরবাণুর ও’পর মাঝেমধ্যে ‘জ্বীন ভর করে’। এরকম ব’র্বর নি’র্যাতনের নি’ন্দা জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেছে এলাকাবাসী।

এলাকার বাসিন্দা সালাম জানান, মেয়েটির বাবা নেই। মা-মেয়ে কাজ করে খায়। এভাবে অদ্ভুত একটা দায় চা’পিয়ে মেয়েটিকে বি’বস্ত্র করে নি’র্যাতন করা ঠিক হয়নি।

এদিকে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, বি’ষয়টি জানার পরেই আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনাস্থলে একজনকে পাওয়া গেলেও বাকিরা পা’লিয়ে গেছে। এই বি’ষয়ে মেয়ের মা বা’দী হয়ে থানায় একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন। সুত্রঃ বিডি ২৪ লাইভ

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago