Categories: সারাদেশ

পঞ্চম শ্রেণির স্কুলছাত্রী নিয়ে পালালেন ১ সন্তানের বাবা! করলেন সর্বনাশ

পঞ্চম শ্রেণির ছাত্রী। হুমায়ন (২৮) নামে এক এক স’ন্তানের বিবাহিত যুবকের সঙ্গে গড়ে ওঠে তাদের প্রেম-ভালবাসার সম্পর্ক। প্রেমের জেরে হুয়ামন বিয়ের প্রলোভন দেখিয়ে নানা সময়ে স্কুলছাত্রীকে কু-প্রস্তাব দিতো। একপর্যায়ে তাদের সম্পর্কে শা’রীরিক মেলা-মেশায় পৌঁছায়। এরপর থেকে নিয়মিতই ওই ছাত্রীকে ব’খাটে যুবক কু’কর্ম করে আসতো। এ ঘটনা ঘটে টাঙ্গাইলের ভূঞাপুরে। হুয়ামন উপজে’লার বিলচা’পড়া গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে।

স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, হুমায়ুনের বাড়ী বিলচা’পড়া গ্রামের পাশেই ওই স্কুলছাত্রীর ফুফুর বাড়ী। আত্মীয়তার সম্পর্কের সূত্রে হুমায়ুন যাতায়াত করতো নিয়মিত। একপর্যায়ে ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন যুবক। এরই ধারাবাহিকতায় হুমায়ুন গত রবিবার (২৪ অক্টোবর) ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা পয়সা নিয়ে পা’লিয়ে আসতে বলে।

তার কথামতো মেয়েটি বাড়িতে রাখা গরু বিক্রির ১ লাখ টাকা নিয়ে হুমায়ুনের সঙ্গে পা’লিয়ে পাশ্ববর্তী ঘাটাইল উপজে’লার সন্ধানপুর ইউনিয়নের গৌরিশ্বর গ্রামের হুমায়ুনের এক আত্মীয় বাড়ি ওঠেন তারা। সেখানে তারা স্বামী-স্ত্রী পরিচয় দেয়। এলাকাবাসীর কাছে স’ন্দেহ হলে তাদেরকে আ’টক রেখে ঘাটাইল থানা পুলিশে খবর দেয়। পরে উভ’য়কে গত (বুধবার ২৭ অক্টোবর) ঘাটাইল থানা পুলিশ আ’টক করে।

স্কুল ছাত্রীর মা জানান, আমাদের কোনো ছেলে নেই, একটি মাত্র মেয়ে। ওই দিন আমাদের একটি ছাগল খুঁজে পাচ্ছিলাম না। পরে ওর বাবা বাড়িতে না থাকায় আমি নিজেই ছাগল খুঁজতে বের হই। বাড়িতে এসে দেখি আমার মেয়েও নেই এবং ঘরে রাখা ১ লাখ টাকাও নেই। পরে মেয়েকে অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় হুমায়ুনের প্রতি স’ন্দেহ হয়। হুমায়ুনের ফুফু এবং ফুফাকে টাকাসহ আমার মেয়েকে এনে দিতে বললে তারা বি’ষয়টি অস্বীকার করেন।

এ ঘটনায় ঘাটাইল থানার অফিসার ই’নচার্জ (ওসি) আজহারুল ইসলাম গণমাধ্যমকে জানিয়েছেন, ওই স্কুলছাত্রী ও যুবকবের ঘটনায় এলাকাবাসী সংবাদ দিলে ওই স্কুলছাত্রী ও ধ’র্ষক হুমায়ুনকে আ’টক করা হয়। পরে জিঙ্গাসাবাদে জানা যায় তারা স্বামী-স্ত্রী না। এ বি’ষয়ে ধ”ণ ও নারী শি’শু নি’র্যাতন আইনে মা’মলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আ’সামিকে কোর্টে এবং ভি’কটিমকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago