Categories: বিনোদন

মৌসুমী যুক্তরাষ্ট্রে, ছেলে মধুচন্দ্রিমায় মালদ্বীপে, ওমর সানীর সঙ্গে কে এই নারী?

ঢাকাই সিনেমার তারকা দম্পতি নায়ক ওমর সানী ও নায়িকা মৌসুমী। ১৯৯৬ সালে তারা বিয়ে করেছিলেন।এখনো অব্দি সুখে সংসার করে যাচ্ছেন। সম্প্রতি মৌসুমী গেছেন যুক্তরাষ্ট্রে। গত ১৪ অক্টোবর রাতে মেয়ে ফাইজাকে নিয়ে মার্কিন মুলুকে উড়াল দেন তিনি। এদিকে মৌসুমী ভিনদেশে যাওয়ার পর ওমর সানীর সঙ্গে দেখা গেল এক রহস্যময়ীকে।

লাল শাড়ি পরা সেই নারীর সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন সানী। ছবিগুলো আবার শেয়ার করেছেন নিজের ফেসবুকেই। তবে এতে ওই নারীর মুখ দেখা যাচ্ছে না। রহস্য আরও গাঢ় হয় ওমর সানীর ক্যাপশনে। তিনি লিখেছেন, ‘তোমাকে সামনে আনবো, অপেক্ষা করো’। এরপরই মন্তব্যের জোয়ার আসে তার পোস্টে। নানা ধরণের মন্তব্যে ভরে গেছে সানীর কমেন্ট বক্স।

কেউ জানতে চেয়েছেন, ‘সানি ভাই, নতুন ভাবি নাকি?’, কেউ মন্তব্য করেছেন, ‘মৌসুমী ভাবিকে আমেরিকা পাঠিয়ে এই সুযোগ ভাই। নো নো নো, আপনার সুনাম নষ্ট হতে দেব না।’ পুরোপুরি খোলাসা না করলেও এই ছবির রহস্যের কিছুটা ইঙ্গিত দিয়েছেন ওমর সানী।

জানিয়েছেন, এই নারী মূলত তার ভক্ত। আর একটি গানের ভিডিওতেই তারা একসঙ্গে কাজ করেছেন। যেই ভিডিওর শুটিং হয়েছে সানী-মৌসুমীর বাসার ছাদে। ১৯৯২ সালে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন ওমর সানী। এরপর নাটক-বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। তবে এবারই প্রথম মিউজিক ভিডিওতে অভিনয় করলেন। এ বিষয়ে এখন তার একটাই ভাষ্য, ‘বিস্তারিত বলা যাচ্ছে না। পুরোপুরি জানতে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।’

চলতি বছর ঢাকাই সিনেমার তারকা দম্পতি মৌসুমী-ওমর সানীর ঘরে এসেছে নতুন অতিথি। গেলো ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা দম্পতির একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীন। বিয়ের ছয় মাস পর (সেপ্টেম্বর) মালদ্বীপে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তারা। ফারদীন বিষয়টি নিয়ে তেমন প্রকাশ্য না হলেও আয়েশা নিজের ইনস্টাগ্রামে ধারাবাহিক ছবি প্রকাশ করেছেন। সেখানেই মালদ্বীপে, সমুদ্র ধারের রিসোর্টে বিভিন্ন মুহূর্ত ধরা পড়েছে।

আয়েশা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথমে একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে মুখ দেখা না গেলেও বোঝা যাচ্ছিল তিনিই আয়েশা। এরপর বেশ কয়েকটি একক ছবি প্রকাশ করেন ও ফারদীনের সঙ্গে একটি ঘনিষ্ঠ মুহূর্তের দ্বৈত ছবি প্রকাশ করেছেন। ছবি দেখেই বুঝা যাচ্ছে, মধুচন্দ্রিমায় রোমান্টিক মুহূর্ত বেশ ভালোই কাটিয়েছেন ফারদীন ও আয়েশা।

করোনার কারণে ছেলের বিয়েতে জাঁকজমকপূর্ণ আয়োজন করতে পারেননি ওমর সানী-মৌসুমী। ঘরোয়া ভাবেই যতটা সম্ভব আড়ম্বরপূর্ণ করার চেষ্টা করেছেন তারা। করোনার প্রভাব কেটে গেলে বিয়ের অনুষ্ঠান খুব বড় করে করবেন বলে জানিয়েছিলেন ওমর সানী।

প্রসঙ্গত, স্বাধীনের বউ সাদিয়া রহমান আয়েশা কানাডা প্রবাসী হলেও জন্মসূত্রে বাংলাদেশি। বাড়ি কুমিল্লায়। কানাডাতেই পড়াশোনা করেছেন, বেড়ে উঠেছেন। বিয়ের কয়েক মাস আগে স্বাধীনের সঙ্গে পরিচয় হয় তার। পরিচয় থেকে বন্ধুত্ব, ভালো লাগা। সেই ভালো লাগার সূত্র ধরেই দুই পরিবারের অলোচনায় ঠিক হয়েছিল বিয়ের দিনক্ষণ।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৫ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago