Categories: সারাদেশ

দিনে দুপুরে যুবতী নারীর ওপর বাপ বেটার ব’র্বরোচিত নি’র্যাতন

সারাদেশ: চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং মডেল থানাধীন ঝর্ণাপাড়ায় সামছু মাস্টারের বাড়ির সামনে প্রকাশ্যে দিবালোকে রাস্তার উপরে ব’র্বরোচিত হা’মলার শি’কার হয় এক যুবতী নারী ও কি’শোর। শুক্রবার জুমার নামাজের আগে এ ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে এবং থানায় মা’মলা রুজু হয়। তথ্য সূত্রে জানা যায় বা’দী ও বিবা’দী উভ’য়ই প্রতিবেশী, এ ঘটনাটি ঘটে তুচ্ছ এক বি’ষয়কে কেন্দ্র করে।

বা’দীর পিতা শামসুল হুদা(৫৩) মা’মলায় অ’ভিযুক্ত আসামী মিতুলকে বাড়ির নিচে খেলাধুলা ও চি’ৎকার চেচামেচি করতে নিষেধ করে কারণ তার মেয়ের অনলাইনে ক্লাস করতে অসুবিধা হচ্ছিল। মিতুল(১৯) যেখানে খুশি খেলাধুলা করবে তার ছেলেকে ডাক দেওয়ার কোন অধিকার কারো নেই এমন মন্তব্যে শামসুল হুদাকে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ করতে থাকে মিতুলের পিতা জসিম। এবং মিতুল সামিরাদের বাসার সামনে ইট পা’টকেল নি’ক্ষেপ করতে থাকে যা সিসিটিভি ফুটেজে স্পষ্ট। এসব ঘটনা মোবাইলে রেকর্ড ধারণ করতে দেখে আরো ক্ষি’প্ত হয় জসিম ও তার ছেলে মিতুল।

এদিকে মোবাইলে রিচার্জ দোকানে যাওয়ার জন্য বাসার নিচে নামে সামিরা ও ছোট ভাই ইরফান(১৩)। রাস্তায় এলোপাতাড়ি কিল-ঘু’ষি দিয়ে আ’ক্রমণ করে বসে ইরফানের উপর। মিতুলে সামিরা বা’ধা দিতে গেলে মিতুলের বাাবা জসিম(৫৩) এসে এবার সামিরার ওড়না টেনেধরে চর থা’প্পড় মা’রতে থাকে এবং তার স্পর্শ কাতর জায়গায় হাত দেওয়ার চেষ্টা করে জসিম এমনটাই অ’ভিযোগ সামিরা৷ সামিরা আরো বলে তার হাতে থাকা One plus-8T মডেলের মোবাইল ফোনটি রাস্তায় আছাড় মে’রে ভে’ঙে ফে’লে। পরে অজ্ঞান হয়ে পরে সামিরা। পরে স্থানীয়দের সহায়তায় চমেক হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান সামিয়ার বোন সানজিদ আফরোজ।

সামিরার বোন আরো বলে এটা করে তারা ক্ষান্ত হয়নি তারা এসে আবার হু’মকিও দিয়ে যায় যে দেখে নেবে। এমন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ডবলমুরিং থানা পুলিশ। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়ার নেতৃত্বে এস আই জামিল তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রয়োজনীয় পর্যবেক্ষণ করে বি’ষয়টি আমলে নিয়ে পিতা-পুত্র আসামীদ্বয়কে আ’টক করে জে’ল হেফাজতে নেয় এবং নারী ও শি’শু নি’র্যাতন আইনে মা’মলা দা’য়ের করে।

আসামী পক্ষের এক আত্মীয়ের কাছ থেকে ঘটনার বিবরণ জানতে চাইলে তিনি বলেন “আমার ভাইয়ের মাথা গরম তাই এমনটা করেছে” তিনি আরো বলেন বা’দী বিবা’দী পূর্বপরিচিত এবং প্রতিবেশী। এমন ঘটনায় স্থানীয় লোকজন বলছেন প্রতিবেশী যদি প্রতিবেশীর কাছে নিরাপদ না হয় তবে আমরা কি করে স্বস্তির নিঃশ্বাস নিবো।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago