Categories: বিনোদন

ব্যাংকক গিয়ে তাহিরার স্তন্যপান করেছিলেন আয়ুষ্মান খুরানা!

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) স্ত্রী তাহিরা কাশ্যপ (Tahira Kashyap) অবাক করা এক কাণ্ড শেয়ার করলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। সম্প্রতি প্রকাশিত হয়েছে তাহিরা কাশ্যপের লেখা বই ‘The 7 Sins Of Being A Mother’। সেখানে তিনি জানান, ব্যাংককে হানিমুনে গিয়ে তাহিরার স্তন্যপান করেন স্বামী আয়ুষ্মান(Ayushmann Khurrana)। তা শুনে অনেকেরই চক্ষু চড়কগাছ হয়েছে। বিহাইন্ড দ্য স্টোরিও শেয়ার করেছেন তাহিরা।

তাহিরা ও আয়ুষ্মানের প্রায় দশ বছরের দাম্পত্য জীবন। তাঁদের হানিমুন হয়েছিল ব্যাংককে (Bangkok)। সেই সময় তাঁদের বড় ছেলের বয়স সাত মাস। সদ্য মা হওয়ার পরই হানিমুনে গিয়েছিলেন তাহিরা-আয়ুষ্মান। স্বাভাবিকভাবেই সাত মাসের ছেলে বাড়িতে রেখে বেড়াতে এসে সন্তানকে মিস করছিলেন তাহিরা। এমনিতেই মা হওয়ার পর মেয়েদের শরীরের নানা রকমের পরিবর্তন আসে।

বাচ্চাকে ব্রেস্ট ফিডিং করাতে হয় অনেক সময় ব্রেস্ট মিল্ক অতিরিক্ত হলে তা পাম্প করে বরে করে নেন অধিকাংশ মহিলা। তাহিরা তাঁর বইতে এমনই এক ঘটনার উল্লেখ করে লিখেছেন, উদ্বৃত্ত ব্রেস্ট মিল্ক বোতলে রেখে ছেলের খোঁজ নিতে ফোন করতে বেরোন তাহিরা। ফিরে দেখেন বোতলটাই পুরো ফাঁকা। ঘরে ফিরে তাহিরা দেখেন তা খেয়ে ফেলেছেন আয়ুষ্মান। স্বামীর এই কাণ্ড কারখানা দেখে হতবাক হয়ে যান তাহিরা।

তবে আচমকা এমন একটা কাণ্ড কেন ঘটালেন আয়ুষ্মান? উত্তরে অভিনেতা বলেছিলেন, এটা ভীষণ পুষ্টিদায়ক। সম্প্রতি লাউ-এর রস খেয়ে ভয়ঙ্কর বিষক্রিয়ার সম্মুখীন হন তাহিরা। ১৭ বার বমি করেন রক্তচাপ ৪০-এ নেমে যায়। হাসপাতালে ভর্তিও হতে হয়েছিল। যদিও এখন তিনি সুস্থ।

কাজের দিক থেকে আয়ুষ্মানকে শেষ দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুলাবো-সিতাবো’ ছবিতে। খুব শীঘ্রই অভিষেক কাপুরের পরিচালনায় একেবারে অন্য ধরনের ছবিতে দেখা যাবে তাঁকে। Ayushman Khurana তাঁর কেরিয়ারের শুরু থেকে ছক ভাঙা গল্পে কাজ করে এসেছেন। তাঁর প্রথম ছবি Vicky Donor তার প্রমাণ। সুজিত সরকার পরিচালিত এই ছবিটি র্স্পাম ডোনারের গল্পকেই বড় পর্দায় ফুটিয়ে তুলেছিল। ছবিটি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। বরাবরই যৌনতা, সেক্স নিয়ে ট্যাবু রয়েছে ভারতীয় দর্শকদের। সেই ট্যাবুকেই ভেঙে দেয় এই ছবি। সূত্রঃ এই সময়

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago