এবার চলে গেলেন অভিনেতা মাহমুদ সাজ্জাদ

দেশের জনপ্রিয় অভিনেতা মাহমুদ সাজ্জাদ আর নেই। আজ রোববার (২৪ অক্টোবর) রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। অভিনেতার ভাই ম. হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ বেলা সাড়ে ৩টায় মারা গেছেন মাহমুদ সাজ্জাদ।

এর আগে গত ১ সেপ্টেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি করোনা পজিটিভ ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু করোনা-পরবর্তী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।

অবশেষে আজ না ফেরার দেশে পাড়ি জমান তিনি। ভাইয়ের বিদেহী আত্মার জন্য জন্য দেশবাসী এবং শিল্প-সংস্কৃতি অঙ্গনের সবার কাছে দোয়া চেয়েছেন ম. হামিদ।

মঞ্চে উঠে গভর্নরের গালে চড়!
জমকালো অনুষ্ঠানে মঞ্চে বসে বক্তব্য দিচ্ছিলেন গভর্নর। হঠাৎ মঞ্চে উঠে আসেন এক ব্যক্তি। কিছু বুঝে ওঠার আগেই গভর্নরের গালে বসিয়ে দেন চড়। ঘটনাটি ইরানের উত্তর–পূর্বাঞ্চলের তাবরিজ শহরের। সিএনএনের এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। লাঞ্ছিত জেইনোল আবেদিন খোররাম সম্প্রতিই পূর্ব আজারবাইজান প্রদেশের গভর্নর হিসেবে নিয়োগ পেয়েছেন। ঘটনার দিন তাবরিজে ইমাম খোমেনি মসজিদে এক অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন খোররাম। তখনই এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তিনি।

ওই ঘটনার একটি ভিডিও ফুটেজ পোস্ট করেছে ইরানের আধাসরকারি সংবাদ সংস্থা ফার্স অনলাইন। ভিডিওতে দেখা গেছে, ধীরে ধীরে বক্তৃতারত খোররামের কাছে যাচ্ছেন এক ব্যক্তি। কাছে গিয়েই মুখে চড় মারেন ওই ব্যক্তি। এরপর ধাক্কাধাক্কি করেন খোররামের সঙ্গে। পরে নিরাপত্তারক্ষীরা এসে তাকে মঞ্চ থেকে নামান।

নিরাপত্তা কড়াকড়ির মাঝে এমন ঘটনা ইরানে খুব একটা দেখা যায় না। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রীও। এ ছাড়া ওই অনুষ্ঠানে হাজির ছিলেন ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলী খামেনির একাধিক প্রতিনিধি ও রাষ্ট্রের অন্য কর্মকর্তারাও।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago