Categories: সারাদেশ

সারারাত না থাকায় হাজার টাকায় চুক্তির যৌ’নকর্মীকে বিভৎসভাবে হ’ত্যা

মাত্র এক হাজার টাকায় এক যৌ’নকর্মীর সঙ্গে সময় কা’টানোর জন্য চুক্তি করেন গ্যারেজ এক কর্মী। যুক্তি অনুযায়ী বিকেলে ঘোরাঘুরি করেন তারা। এরপর বাসায় গিয়ে করেন শা’রীরিক সম্পর্ক। গ্যারেজ কর্মী একবার যৌ’নকর্মে তৃপ্ত না হওয়ায় সারারাত তাকে রাখতে চান। এতেই বিতণ্ডার একপর্যায়ে হ’’ত্যার পর বিভৎস কাণ্ড করেন গ্যারেজ কর্মী। এ ঘটনায় প্রধান অ’ভিযুক্তকে গ্রে’ফতার করা হয়েছে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে তাকে গ্রে’ফতার করা হয়। অ’ভিযুক্তের নাম আব্দুল জব্বার (২৫)। বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন ডি’বি গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান।

তিনি বলেন, গত ১০ অক্টোবর বিকেলে ভাটারা থানার ছোলমাইদ ঢালীবাড়ি এলাকায় এক নারীর ম’রদেহ পাওয়া যায়। তাৎক্ষণিক ম’রদেহের পরিচয় শনাক্ত হয়নি। তবে প্রযুক্তির সহায়তায় তার পরিচয় শনাক্ত হয়। এ ঘটনার পর ডি’বি পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ও অ’পরাধ সংশ্লিষ্ট এলাকার সিসিটিভির ফুটেজ পর্যালোচনা শুরু করে। পরবর্তীতে অ’পরাধীদের পরিচয় শনাক্ত করা হয়। এরপরই অ’ভিযুক্তকে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতার জব্বারকে প্রাথমিক জি’জ্ঞাসাবাদের বরাত দিয়ে ডি’বি জানায়, আব্দুল জব্বার গাড়ির গ্যারেজের কর্মী। নি’হত নারী একটি গার্মেন্টসে চাকরি করতেন। মাঝে মধ্যে টাকার বিনিময়ে ওই নারী পরিচিতদের সঙ্গে একান্তে সময় কা’টাতেন। ৮ অক্টোবর দুপুরে মোবাইলে কথা বলে আব্দুল জব্বারের সঙ্গে সময় কা’টানোর জন্য সে বের হয়। তাকে নিয়ে যমুনা ফিউচার পার্ক ও ফুটপাতের ফুচকার দোকানে ঘোরাঘুরি করে গ্যারেজ কর্মী। সন্ধ্যার পরে সে গার্মেন্টস কর্মীকে তার ছোলমাইদ ঢালীবাড়ীর ভাড়া বাসায় নিয়ে যায়। এর আগেই নিজের স্ত্রী-স’ন্তানকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে দেয় গ্যারেজ কর্মী।

পরবর্তীতে ওই নারীর সঙ্গে যৌ’নকর্ম শেষ করলে তিনি টাকা দাবি করেন এবং চলে যেতে চান। কিন্তু গ্যারেজ কর্মী ভি’কটিমের রাতভর সময় কা’টাতে চেয়েছিল। এটা শুনে ক্ষি’প্ত হন ওই নারী। হু’মকি দেন তার ( আব্দুল জব্বারের) সব কর্মকাণ্ড ফাঁ’স করে দেবেন এবং চি’ৎকার চেঁচামেচি করেন। আব্দুল জব্বার বলছে, নিজের আত্মসম্মান রক্ষার ভ’য়ে ওই নারীকে ঘটনার দিন রাত ১০টার দিকে গ’লাটি’পে হ’’ত্যা করে। এরপর ম’রদেহকে পু’ড়িয়ে মুখমণ্ডল বিভৎস করা হয়।

তিনি আরো বলেন, আব্দুল জব্বার ইয়াবা আসক্ত ছিল। খু’নের পর ভি’কটিমের মোবাইল এক হাজার টাকায় বিক্রি করে তিনটি ইয়াবা কেনে সে। এ সময় তার বন্ধু হীরাকে বাসায় এনে দুজন ইয়াবা সেবন করে ম’রদেহটি গু’মের পরিকল্পনা করে। এসময় ম’রদেহটি প্রথমে একটি কার্টনে রেখে ভাঙারির দোকান বড় বস্তা আনে। বস্তায় ম’রদেহটি ভরে রাত ৩টায় মাথায় নিয়ে তিনতলা থেকে নামায় আব্দুল জব্বার ও হীরা ম’রদেহ। পরে একশ টাকায় রিকশা ভাড়া করে ম’রদেহটি রাস্তায় ফে’লে দেয় তারা।

গো’য়েন্দা পুলিশ বলছে, অ’ভিযুক্তের স্বী’কারোক্তিতে চু’রি হওয়া মোবাইল, ভি’কটিমের ফে’লে দেওয়া বোরকা এবং স্যান্ডেলসহ অন্যান্য আলামত উ’দ্ধার করা হয়। আব্দুল জব্বার আ’দালতে ঘটনার স্বী’কারোক্তি প্রদানও করেছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago