Categories: সারাদেশ

নিজের মেয়েকে দীর্ঘ দিন ধরে ধ’ র্ষণ, উত্তম-মধ্যম দিয়ে পুলিশে দিলো জনতা

চুয়াডাঙ্গার জীবননগর উপজে’লার বাঁকা গ্রামে নিজের মেয়েকে ধ”ণের অ’ভিযোগে আব্দুল খালেক (৪৫) নামের এক ব্যক্তিকে গণধো’লাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। কয়েকদিন আগে নিজের মেয়েকে ধ”ণের অ’ভিযোগে উঠেছে ওই ব্যক্তির বি’রুদ্ধে। সোমবার সন্ধ্যায় বি’ষয়টি জানাজানি হলে ওই ব্যক্তিকে বাড়িতে আ’টক করে উত্তম-মধ্যম দেয়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে উত্তেজিত জনতার কবল থেকে হেফাজতে নিলে পরিস্থিতিতে নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় ভু’ক্তভোগীর মা থানায় একটি মা’মলা করেছেন।

থানায় লিখিত অ’ভিযোগের বিবরণে জানা যায়, জীবননগর উপজে’লার বাঁকা গ্রামের আব্দুল খালেক তার সহজ সরল পঞ্চম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে দীর্ঘ দিন ধরে যৌ’ন হ’য়রানি করে আসছিল। আব্দুল খালেক তার ছোট মেয়েকে গত এক বছর ধরে ভ’য়ভীতি দেখিয়ে যৌ’ন হ’য়রানির একপর্যায়ে একাধিকবার ধ”ণও করেন।

ভু’ক্তভোগীর মা পাপিয়া খাতুন বলেন, আমার স্বামী আব্দুল খালেক আমি বাড়িতে না থাকার সুযোগে আমার মেয়েকে যৌ’ন হ’য়রানি করে আসার ঘটনাটি জানার পর আমি প্র’তিবাদ করলে মা-মেয়ে দু’জনকেই গ’লা কে’টে হ’’ত্যার হু’মকি দেয়। আমি সব কিছু চিন্তা করে মুখ বুজে সহ্য করতে থাকি। কিন্তু আমার স্বামী খালেকের চরিত্রের কোনো পরিবর্তন হয় না। সে নানাভাবে মেয়েকে যৌ’ন হ’য়রানি করা অব্যাহত রাখে। আমি অনেক সময় অনেক ঘটনা দেখেও কিছু বললে সে আমাকে কি করছি, কি হয়েছে বলে ধমক দিয়ে থামিয়ে দেয়।

এর মধ্যে দু’দিন আমার মেয়ের সাথে শা’রীরিক সম্পর্ক করেছে। সর্বশেষ ৭ অক্টোবর সকালে আমি মেয়েকে বাড়িতে রেখে আমার বোনের বাড়ি মহেশপুরের ঘুগরি পান্তাপাড়ায় যাই। ওইদিন রাতে সুযোগ পেয়ে আমার স্বামী আবারো মেয়েকে ভ’য়ভীতি দেখিয়ে ধ”ণ করে। আমি বাড়িতে এসে ঘটনার কথা শুনে অবাক হয়ে যাই। কিন্তু ভ’য়ে কিছু বলতে না পেরে সুযোগ খুঁজি কবে খালেক বাড়ি থেকে অন্য কোথায় যায়। এ অবস্থায় আমার স্বামী খালেক বাড়ি থেকে কুষ্টিয়া গেলে আমি গত তিন দিন আগে বাবার বাড়ি মিনহাজপুর গিয়ে ঘটনার কথা বললে লোকজন আমার স্বামীকে বাড়িতে আ’টকিয়ে মা’রধর করে।

ধ”ণের শি’কার ছাত্রী জানায়, তার বাবা এ পর্যন্ত তাকে তিন দিন ধ”ণ করেছে। তার বাবা তাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে যৌ’ন হ’য়রানি করে আসছিল। ঘটনার কথা বললে দা দেখিয়ে কে’টে ফেলবে বলে হু’মকি দেয়ায় আমি পাড়ার কারো সাথে ঘটনার কথা বলেনি। তবে চাচাতো ভাবী ও মায়ের সাথে বলেছি।

বাঁকা ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার খায়রুল ইসলাম বলেন, মেয়েকে ধ”ণের ঘটনা অবাক করার মতো। ঘটনাটি যদি সত্যিই হয়, তবে নরপিশাচ বাবার দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি জানাচ্ছি।

উপজে’লা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা বলেন, ঘটনাটি আমি শুনেছি। যা শুনেছি তাতে সত্যি বলেই মনে হয়েছে। মেয়েটি সহজ-সরল প্রকৃতির হওয়ার সুযোগে নরপিশাচ বাবা এই জঘন্য ঘটনাটি ঘটিয়েছে।

জীবননগর থানার অফিসার ই’নচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, আব্দুল খালেককে গ্রামবাসী আ’টকিয়ে রাখার কথা শুনে পুলিশ সেখান থেকে তাকে আ’টক করেন। ঘটনাটি একটি স্পর্শকাতর ঘটনা। এ ঘটনায় থানায় মা’মলা হয়েছে। আ’টক বাবা আব্দুল খালেককে কা’রাগারে পাঠানো হয়েছে। অন্য দিকে ভি’কটিমের জ’বানব’ন্দি রেকর্ড ও তার ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago