Categories: বিনোদন

শুটিংয়ে শাকিব খান, হঠাৎ ছুটে এলে সহস্রাধিক এলাকাবাসী

ভালোবাসার মানুষকে এক নজর দেখতে কতোকিছু না করে মানুষ। তেমনি ঢালিউড সুপারস্টার শাকিব খানকে এক নজর দেখার জন্যই যমুনা নদীর পাড়ে মানুষের স্রোত জমেছে। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার জামথল ঘাট এলাকায় মানুষ এর আগে কখনো এত কাছ থেকে শুটিং দেখেনি। সেই কারণে গ্রামবাসীর আগ্রহটা একটু বেশি। সেখানে আবার যোগ হয়েছে শাকিব খানের মতো একজন তারকা। আর তাই জটলাও বেশি। পুলিশের বাঁশি আর লাঠির তাড়া খেয়ে ঢেউ খেলে সরে যাচ্ছে তারা। কিন্তু মানুষের এই ঢল থামানো সম্ভব নয়। বর্তমানে সেই এলাকায় সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমার শুটিং করছেন শাকিব খান।

শুক্রবার (১ অক্টোবর) রাতে শাকিব খান তার ইউটিউব চ‌্যানেলে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, তাকে দেখতে হাজারো মানুষ জটলা বেঁধে দাঁড়িয়ে আছেন। পরিস্থিতি সামাল দিতে রাখা হয়েছে পুলিশও।

নির্মাতা জানান, সিনেমাটিতে শাকিব খান লালু মাঝির চরিত্রে অভিনয় করছেন। মূলত এই চরিত্রের মাধ্যমে বাংলাদেশের ট্র্যাডিশনাল নৌকা-বাইচের বড় একটি অংশ উঠে আসবে। নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘গলুই’। গলুই যেহেতু নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য।

সিনেমাটির বিষয়ে শাকিব খান গণমাধ্যমকে জানিয়েছেন, ‘সিনেমাটির গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। সেকারণে প্রতিকূল পরিবেশে শুটিং করছি। শুধুমাত্র কাজটা ভাল করার জন্য এত কষ্ট। আর যেসব ভক্তরা আমাকে দেখার জন্য ভিড় করছেন তাঁদের প্রতি অনুরোধ, করোনার সময় আমাদের আরও বেশি সচেতন হওয়া উচিত।’ গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে ‘গলুই’। এস এ হক অলিকের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি।

গত ২৯ সেপ্টেম্বর রাতে জামালপুর পৌঁছেছেন শাকিব খান। ৩০ সেপ্টেম্বর থেকে শুরু করেছেন শুটিং। জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে টানা ৩৫ থেকে ৪০ দিন দৃশ্যধারণ করা হবে।শাকিব-পূজা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকেই। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অন্যান্য শিল্পীরা।

Sub Editor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১৭ ঘন্টা ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago