Categories: সারাদেশ

স্ত্রীর আপত্তিকর ছবি ভাইরাল করল স্বামী

তালাক দেওয়ায় রাজশাহীতে স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করেছেন স্বামী। অভিযোগ পেয়ে পুলিশ রবিউল ইসলাম ওরফে রবি (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। রোববার রাতে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় দামকুড়া থানা পুলিশ রবিউল ইসলাম ওরফে রবিকে গ্রেফতার করে। দামকুড়ার টিকর গ্রামে তার বাড়ি।

তিনি সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করতেন। সোমবার দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিউল পাবনার সুজানগরের এক নারীর সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব গড়ে তোলেন। একপর্যায়ে গড়ে তোলেন প্রেমের সম্পর্ক। তারপর কৌশলে ওই নারীকে দিয়ে তার স্বামীকে তালাক দেওয়ান। এরপর গত ১৩ আগস্ট রবিউল ওই নারীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই গোপনে রবিউল তাদের অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন আপত্তিকর ছবি তুলে রাখেন।

ওই নারীর অভিযোগ, রবিউল প্রায়ই মোবাইল ফোনে লেফটেন্যান্ট কর্নেল পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মকর্তা ও সাধারণ মানুষের সাথে কথা বলতেন। তাদের সহযোগিতার নামে প্রতারণা করতেন। পাশাপাশি রবিউল তাকেও টাকার জন্য চাপ দিতে থাকেন। তখন তিনি বুঝতে পারেন, রবিউল আসলে একজন প্রতারক। তাই গত ১৪ সেপ্টেম্বর রবিউলকে তিনি তালাক দেন।

এতে ক্ষিপ্ত হয়ে রবিউল ওই নারীর নামেই একটি ফেসবুক অ্যাকাউন্ট খুলে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি আত্মীয়স্বজনকে পাঠাতে শুরু করেন। টাকা না দিলে এসব কর্মকাণ্ড বন্ধ হবে না বলেও হুমকি দেন।

নিরুপায় হয়ে ওই নারী দামকুড়া থানায় একটি অভিযোগ করেন। এরপর সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় পুলিশ রোববার রাতে রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশন এলাকা থেকে রবিউলকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারক রবিউল তার অপরাধের কথা স্বীকার করেছেন।

পুলিশ কর্মকর্তা গোলাম রুহুল কুদ্দুস আরও জানান, দীর্ঘদিন ধরেই ভুয়া সেনা কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন প্রতারণামূলক কাজ করে আসছিলেন রবিউল। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। সোমবার বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago