Categories: সারাদেশ

ইউিপ কার্যালয়ে চেয়ারম্যানের শোবার ঘর, নারীর সাথে নগ্ন ভিডিও

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু কর্তৃক সেবা নিতে আসা বিধবা ও অসহায় নারীদের কিভাবে তিনি তাদের সম্ভ্রমকে নিয়ন্ত্রণ করছেন, গোপনে তোলা ভিডিও চিত্রে তা ফুটে উঠেছে। দৃষ্টান্ত হিসাবে এমনই একটি ভিডিও চিত্র দৈনিক আমাদের কন্ঠ কর্তৃপক্ষের হাতে এসেছে ।

ভিডিওতে দেখা যায়, ইউনিয়ন পরিষদ কার্যালয়ের দ্বিতীয় তলায় পেতে রাখা একটি খাটিয়ায় (খাট) ৩০/৩৫ বছর বয়সী এক নারীকে নিয়ে নগ্ন খেলায় মেতে উঠেছেন, বিরিশিরি ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু ।

অভিযোগ রয়েছে, বিরিশিরি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু ইউনিয়ন পরিষদ ভবনে প্রতিনিয়ত সেবা নিতে আসা বিধাব ও অসহায় নারীদের নিয়ে আমোদ- ফূর্তিতে মত্ত থাকেন । আমাদের কন্ঠ কর্তৃপক্ষ ইউপি চেয়ারম্যানের নগ্ন ভিডিও হাতে পেয়ে বিভিন্ন জনের সাথে সাক্ষাতকার নেয়ার পর এনিয়ে সমালোচনার ঝড় উঠে ।

ইতিপূর্বেও এই ইউপি চেয়ারম্যান তার অবৈধ কার্যক্রমের জন্য সমালোচিত হন । জানা যায়, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু ১৯৯৬ সালে প্রথম বার , নৌকার প্রতিক নিয়ে ২০১১ সালে ২য় বার এবং ২০১৬ সালে নৌকার প্রতীক নিয়ে ৩য় বারের মত বিরিশিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন ।

অভিযোগ রয়েছে, এই ইউপি চেয়ারম্যানের ভয়ে ভীত সাধারণ মানুষ । কেউ তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পান না । তার রয়েছে লালিত- পালিত সন্ত্রাসী ক্যাডার বাহিনী । বাহিনীর নেতৃত্ব দেন , চেয়ারম্যানের ভাতিজা মাজহারুল ইসলাম । চেয়ারম্যানের অবৈধ কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদ করলেই বাহিনীর সদস্যরা প্রতিবাদকারীদের ধরে এনে পাষবিক নির্যাতন চালায় । চাল চুরির অভিযোগে ৩ মাস সাময়িক বরখাস্তও হন এই ইউপি চেয়ারম্যান ।

অভিযোগ রয়েছে, আইন শৃংখলা বাহিনী ও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দেশীয় বিভিন্ন প্রজাতির মাছ শিকার করে রাতের আধারে ভারতে পাচার করেন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহু ও তার বাহিনীর লোকজন ।

উপরোক্ত বিষয় জানতে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রুহুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ইউনিয়ন পরিষদ কার্যালয়ে খাট রাখার বিধান নেই । তবে, অনেক সময় শরীর খারাপ লাগলে এখানে বিশ্রাম নেই । ভিডিও প্রতিপক্ষ আমাকে ঘায়েল করার জন্য বানিয়েছে । আমি জড়িত নই । একশত কোটিবার মিথ্যা । এখানে জুয়া খেলা হয় কি ? না মাঝে মধ্যে এখানে আলাপ আলোচনা করি ।

এব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহানুর এ আলম জানান, এসব বিষয়ে কোন অভিযোগ পাইনি । অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে । দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিব উল আহসান জানান, এমন ঘটনা শুনি নাই । অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে ।

স্থানীয় সরকারের উপ সচিব জিয়া আহমেদ সুমন জানান, আমি জানিনা । অভিযোগ পাইনি । দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলা উদ্দিন আল আজাদ জানান, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের অনেক বয়স হয়েছে । এটি কি করে সম্ভভ ? আমি চেয়ারম্যানকে বিষয়টি নিয়ে জিজ্ঞেস করবো ।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago