Categories: বিনোদন

সুখবর দিলেন মিথিলা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হওয়ার খবরে যা জানালেন মিথিলা। ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির চরিত্রে বড়পর্দায় হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় তারকা রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতার দৈনিক সংবাদ প্রতিদিনসহ দেশের বিভিন্ন গণমাধ্যমে খবরটি প্রকাশিত হয়েছে।

গণমাধ্যমে প্রকাশিত সেসব খবরের সূত্রে জানা যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের বায়োপিক নয়, পশ্চিমবঙ্গের রাজনীতিবিদ মদন মিত্রের জীবনী নিয়ে সিনেমাটি নির্মিত হবে। সেটি নির্মাণ করবেন টালিগঞ্জের নির্মাতা রাজর্ষি দে। এই নির্মাতার হাত ধরেই টালিগঞ্জের সিনেমায় নাম লিখিয়েছেন মিথিলা। সিনেমার নাম ‘মায়া’।

পর্দায় মমতা ব্যানার্জি হওয়া প্রসঙ্গে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে এই তারকা আরটিভি নিউজকে জানান, ‘এই খবরের সত্যতা নেই। এই সম্পর্কে আমি নিজেই কিছু জানিনা।’

তিনি আরও জানান, ‘এপার বাংলার সকলের কাজের সঙ্গে এখনো ভালো করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভালো চিত্রনাট্য আর বলিষ্ঠ চরিত্র দেখে কাজ করছি।’ এছাড়া ভালো স্ক্রিপ্ট পেলে, ভালো চরিত্র পেলে অবশ্যই নিয়মিত কাজ করবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

‘মায়া’র পর এরইমধ্যে নতুন দুই সিনেমার খবর জানিয়েছেন মিথিলা। তার দ্বিতীয় সিনেমা ‘অ্যা রিভার ইন হ্যাভেন’ নির্মাণ করবেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। এতে তার বিপরীতে পর্দায় হাজির হবেন ববি চক্রবর্তী। এছাড়াও ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। অরুণাভ খাসনবিশ পরিচালিত ‘নীতিশাস্ত্র’ সিনেমাটি চারটি ছোট গল্পের সমষ্টি। এতে একজন চিকিৎসকের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। আগামী সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের রাজনৈতিক নেতাদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় থাকেন মদন মিত্র। কখনও তিনি রাস্তায় বাইক নিয়ে বের হন, কখনও জিমে ঘাম ঝরান। তার মিউজিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়। তিনি ফেসবুক লাইভে এলেও অসংখ্য নেটাগরিক সেখানে যোগ দেন। সেই মদন মিত্রকে নিয়েই বায়োপিক বানানোর খবর শোনা যাচ্ছে।

সুখবর দিলেন মিথিলা
আলোচিত-সমালোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এখন স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে দীর্ঘ সময় পার করছেন ভারতে। সেখানে নতুন কিছু কাজের সঙ্গেও যুক্ত হয়েছেন তিনি। টালিউডের একটি সিনেমার কাজ এরই মধ্যে শেষ করে ফেলেছেন। এবার ‘নীতিশাস্ত্র’ নামের কলকাতার তৃতীয় ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

জানা গেছে, মূলত একটি অ্যান্থলজি বা অমনিবাস চলচ্চিত্র ‘নীতিশাস্ত্র’। যেটা চারটি ছোট গল্পের সমন্বয়ে নির্মিত হবে। সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অরুণাভ খাসনবিশ। ছবিতে মিথিলা ছাড়া আরও অভিনয় করবেন ইমন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, ঋতব্রত মুখার্জি, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ।

ছবিটি নিয়ে মিথিলা জানান, ‘এখানকার সবার কাজের সঙ্গে এখনো ভাল করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভাল চিত্রনাট্য আর চরিত্র দেখে কাজ বেছে নিচ্ছি। এখানে আমাকে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে।’

উল্লেখ্য, মিথিলা কাজ করেছেন রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ নামের একটি সিনেমায়। এরপর রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘আ রিভার ইন হ্যভেন’ সিনেমায় যুক্ত হন মিথিলা। এগুলো ছাড়াও পশ্চিমবঙ্গে আলোচিত রাজনীতিবিদ মদন মিত্রের বায়োপিকে অভিনয় করতে পারেন তিনি। সেখানে তাকে দেখা যেতে পারে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির রূপে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago