Categories: সারাদেশ

গৃহবধূকে ধ’ র্ষ’ণ করেন দেবর, ভিডিও করেন দুই ভাবি

রংপুরের মিঠাপুকুরে এক গৃ’হবধূকে একাধিকবার ধ”ণ ও ভিডিও ধারণ করে ব্লাকমেইল করার অ’ভিযোগে জাবেদুল ইসলাম (২৫) নামে একজনকে গ্রে’ফতার করেছে পুলিশ। তার বি’রুদ্ধে গেল রমজানে ওই গৃ’হবধূকে ইফতারের দাওয়াতে ডেকে নিয়ে জুসের সঙ্গে চে’তনানা’শক ও’ষুধ খাইয়ে দুই ভাবির সহযোগিতায় ধ”ণ করার অ’ভিযোগ উঠেছে।

গ্রে’ফতার জাবেদুল ইসলাম উপজে’লার লতিবপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের মৃ’ত আব্দুল মজিদের ছেলে। সোমবার (৩০ আগস্ট) দুপুরে আ’দালতের মাধ্যমে তাকে কা’রাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার (২৯ আগস্ট) রাতে ওই গৃ’হবধূ মা’মলা করার পর জাবেদুল ইসলামকে গ্রে’ফতার করে পুলিশ।

মা’মলার ও প্রাথমিক ত’দন্তের উদ্ধৃতি দিয়ে মিঠাপুকুর থানা পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, ওই গৃ’হবধূকে একই গ্রামের মৃ’ত আব্দুল মজিদের ছেলে জাবেদুল ইসলাম গত ৪ রমজান ইফতারের দাওয়াত দেয়। ইফতারের সময় জুসের সঙ্গে চে’তনানা’শক ও’ষুধ মিশিয়ে ওই গৃ’হবধূকে অ’চেতন করায়।

পরে ধ”ণ করে। ধ”ণের সময় জাবেদুলের দুই ভাবি ঘটনাটি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভ’য় দেখিয়ে গৃ’হবধূকে একাধিকবার ধ”ণ করেন তিনি। মা’মলার উদ্ধৃতি দিয়ে ওসি আরও জানান, ওই গৃ’হবধূর স্বামী ঢাকায় থাকেন। বি’ষয়টি তিনি অনেকদিন গো’পন রেখেছিলেন। কয়েকদিন আগে আবারও গৃ’হবধূকে ভাবি শাপলা বেগমের বাসায় রাত যাপনের প্রস্তাব দেয় জাবেদুল।

উপায়ন্তর না দেখে পুরো বি’ষয়টি ঢাকায় থাকা স্বামীকে খুলে বলেন ধ”ণের শি’কার গৃ’হবধূ। তার স্বামী ঢাকা থেকে এসে এ বি’ষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেন। সালিশের নামে টাকা দিয়ে বি’ষয়টি মীমাংসার চেষ্টা চা’লায় স্থানীয় প্রভাবশালীরা। পরে রোববার রাতে ঘটনার শি’কার গৃ’হবধূ বা’দী হয়ে চারজনকে আ’সামি করে মা’মলা করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. খোরশেদ আলী জানান, ঘটনাটি শোনামাত্রই আমি ভু’ক্তভোগীকে মা’মলা করার নির্দেশনা দিয়েছি। এ ঘটনায় যারা মীমাংসার চেষ্টা করেছে এবং অর্থ লেনদেন করেছে তাদের বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে বলা হয়েছে। ওসি মো. জাকির হোসেন বলেন, মা’মলার পর সোমবার জাবেদুল ইসলামকে আ’দালতের মাধ্যমে জে’ল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভাবি রাশেদা বেগম, তার স্বামী জালাল উদ্দিন এবং শাপলা বেগমকে খুঁজছে পুলিশ।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago