Categories: বিনোদন

মা’দকে ত’ছনছ নায়িকা একার স্বাভাবিক জীবন!

এক সময় ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা একা। দীর্ঘদিন পর্দার আড়ালে থাকলেও নেতিবাচক শিরোনামে ফের আলোচনায় এসেছেন তিনি। গৃহকর্মী নি’র্যাতনের দায়ে শনিবার (৩১ জুলাই) রাতে তাকে আ’টক করে হাতিরঝিল থানা পুলিশ। পরে তার বাসা থেকে মা’দকদ্রব্য উ’দ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বি’রুদ্ধে দুটি মা’মলা হয়েছে। এ সব মা’মলায় তিনি কা’রাগারে আছেন।

গৃহকর্মীকে নি’র্যাতন মা’মলার ত’দন্ত করতে গিয়ে একার বি’রুদ্ধে নিয়মিত মা’দক গ্রহণের তথ্য পেয়েছে পুলিশ। নিয়মিত মা’দক সেবন করায় প্রায় স্বাভাবিক জীবনে নেই ঢাকায় চলচ্চিত্রের অ’শ্লীলতা যুগের এই নায়িকা।
হঠাৎ আড়ালে নায়িকা একা : জানা অজানা যত কথা

শনিবার রাতে হাতিরঝিল থানায় গিয়ে দেখা যায়, থানায় অফিসারের রুমে বসে আছেন একা। তার বি’রুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন ছিল। সে সময় থানায় অস্বাভাবিক আচরণ করছিলেন তিনি। তার চেহারায় ছিল না গ্লামারের ছাপ। নিয়ন্ত্রণহীন মেজাজে থানার ভেতরে কখনো সংবাদকর্মী আবার পুলিশ সদস্যদের উপর চড়াও হচ্ছেন। একপর্যায়ে অ’সুস্থতার ভান করে এক নারী পুলিশ সদস্যকে ধাক্কা মে’রে দেন একা। নায়িকার এই অস্বাভাবিক আচরণের ভিডিও ফুটেজ ধারণ করে ইত্তেফাক অনলাইনের প্রতিবেদক। এতো কিছুর পরও তাকে কিছুই বলেনি পুলিশ। নায়িকার এমন অস্বাভাবিক আচরণের মধ্যে হঠাৎ এক গো’য়েন্দা কর্মকর্তা এসে বলেন, ‘ভাই, আপনারা ওনার (একা) কাছে যাইয়েন না। তিনি ফুললি লোডেড।’

মা’দকে ত’ছনছ নায়িকা একার স্বাভাবিক জীবন!
হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ ইত্তেফাক অনলাইনকে বলেন, তিন মাস ধরে হাজেরা বেগম নামে এক গৃহকর্মী পাঁচ হাজার টাকা মাসিক বেতনে একার বাসায় কাজ করে আসছিলেন। বাসা পরিবর্তনের সময় হাজেরাকে অতিরিক্ত কাজ করতে বলেন একা। আরও অন্য কাজ থাকায় হাজেরা বেগম আপত্তি করেন। একপর্যায়ে হাজেরা তার বর্তমান মাসের বেতনও চান। কিন্তু আগের দু’মাসের বেতন পরিশোধ করেন একা। জুলাই মাসের বেতন চাইলে একা ক্ষি’প্ত হয়ে “>গৃহকর্মীকে মা’রধর করেন। খবর পেয়ে প্রতিবেশী ও আশপাশের লোকজন একার বাসা ঘেরাও করেন। তারা ৯৯৯-এ কল করে বি’ষয়টি অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে একা ভেতর থেকে দরজা বন্ধ রাখেন। পরে পুলিশ দরজা ভে’ঙে একাকে আ’টক থানায় নিয়ে আসে। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁ’জা এবং অর্ধেক বোতল ম’দ পাওয়া যায়। প্রাথমিক জি’জ্ঞাসাবাদে নিয়মিত মা’দক সেবনের কথা স্বীকার করেন এই অভিনেত্রী।

মা’দকে ত’ছনছ নায়িকা একার স্বাভাবিক জীবন!
একার গৃহকর্মী হাজেরা। ছবি: সংগৃহীত
তবে একার দাবি, ৩০ হাজার টাকার জন্য গৃহকর্মী হাজেরা তাকে ফাসানোর চেষ্টা করছে।
এদিকে গৃহকর্মীকে নি’র্যাতনের ঘটনায় চিত্রনায়িকা একাকে হাতিরঝিল থানায় হ’’ত্যাচেষ্টা ও মা’দকদ্রব্য আইনে করা পৃথক মা’মলায় কা’রাগারে পাঠিয়েছেন আ’দালত। আজ রবিবার (১ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট মোহাম্ম’দ জসীমের আ’দালত এই আদেশ দেন।

মা’দকে ত’ছনছ নায়িকা একার স্বাভাবিক জীবন!
এর আগে মা’মলা ত’দন্ত কর্মকর্তা হাতিরঝিল থানায় এসআই মো. ফয়সাল একাকে আ’দালতে হাজির করেন। এরপর আ’সামির বি’রুদ্ধে পৃথক দুই মা’মলায় তিনদিন করে মোট ছয়দিনের রি’মান্ডের আবেদন করেন। অন্যদিকে আ’সামি পক্ষের আইনজীবীরা রি’মান্ড বাতিল চেয়ে জা’মিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আ’দালত রি’মান্ড ও জা’মিন আবেদন নামঞ্জুর করে তাকে কা’রাগারে পাঠানোর আদেশ দেন।

১৯৯৯ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে দৃষ্টি কাড়েন চলচ্চিত্রপ্রেমীদের। ‘তেজি’ সিনেমায় নায়ক মান্নার বিপরীতে অভিনয় করে উঠে আসেন জনপ্রিয় নায়িকাদের কাতারে। তারপর আর খুব বেশি ধরে রাখতে পারেননি নিজের জনপ্রিয়তা। উত্থান-পতনের পথ পেরিয়ে একটা সময় চলে যান নিভৃত জীবনে।

মা’দকে ত’ছনছ নায়িকা একার স্বাভাবিক জীবন!

অভিনেত্রী একা চিত্রনায়ক মান্না, রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অন্তত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। ২০০৮ সালে মুক্তি পাওয়া ‘বাহাদুর স’ন্তান’ ছিল তার সবশেষ সিনেমা।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago