‘এরা হলো রাতের রানি, দিনে ঘুমায় রাতে পার্টি করে’ (ভিডিও)

‘পিয়াসা ও মৌ একটি সংঘবদ্ধ চ’ক্রের সদস্য। ওরা রাতের রানী বলেই সুপরিচিত। সারাদিন ঘুমিয়ে কা’টাতেন। রাতে বিভিন্ন পার্টিতে গিয়ে উচ্চবিত্ত পরিবারের স’ন্তানদের টার্গেট করে বাসায় ডেকে আনতেন। এরপর বাসায় গো’পনে তাদের আ’পত্তিকর ছবি তুলতেন। সেই ছবি বাবা-মা বা পরিবারের সদস্যদের দেখানোর ভ’য় দেখিয়ে ব্ল্যা’কমেইল করতেন।’

রবিবার (১ আগস্ট) রাতে বারিধারা ও মোহাম্ম’দপুরের পৃথক দুটি বাসায় অ’ভিযান চা’লিয়ে আলোচিত ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে আ’টকের পর এসব তথ্য জানান ঢাকা মহানগর গো’য়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ।

তিনি বলেন, আমরা পিয়াসা ও মৌয়ের বি’রুদ্ধে ব্ল্যা’কমেইল করার অনেকগুলো অ’ভিযোগ ত’দন্ত করছিলাম। সেই ত’দন্তের অংশ হিসেবে ফারিয়া ও মৌয়ের বাসায় অ’ভিযান চা’লানো হয়। তাদের বাসা থেকে বিদেশি ম’দ ও ইয়াবা পাওয়া গেছে। তাদের ব্ল্যা’কমেইলিং করার বি’ষয়ে জি’জ্ঞাসাবাদ করা হবে। এছাড়া যেহেতু মা’দকদ্রব্য উ’দ্ধার করা হয়েছে, এজন্য গুলশান ও মোহাম্ম’দপুর থানায় পৃথক দুটি মা’মলা দা’য়ের করা হবে।

গো’য়েন্দা কর্মকর্তারা জানান, রবিবার রাতে প্রথমে বারিধারার পিয়াসার বাসায় অ’ভিযান চা’লানো হয়। তার বাসা থেকে মা’দকদ্রব্যসহ পিয়াসাকে আ’টকের পর অ’ভিযান চা’লানো হয় মোহাম্ম’দপুরের বাবর রোডের একটি বাসায়। সেখান থেকে অন্তত এক ডজন বিদেশি ম’দ, পাঁচ প্যাকেট ইয়াবাসহ মৌকে আ’টক করা হয়।

সরেজমিন মৌয়ের বাসায় গিয়ে দেখা যায়, গনমাধ্যমকর্মীদের উপস্থিতিতে ওই বাসায় অ’ভিযান পরিচালনা করা হচ্ছিল। মিরপুর রোড সংলগ্ন ২২/৯ বাবর রোডের ওই বাসার নিচতলায় থাকতেন মৌ। বাসার ভেতরে ড্রয়িং রুমের পাশেই একটি মিনি বার দেখা গেছে। বাসার ভেতরের বেডরুমের একটি ড্রয়ার থেকে পাঁচ প্যাকেট ইয়াবা ট্যাবলেট উ’দ্ধার করেন গো’য়েন্দা কর্মকর্তারা। এছাড়া ওই বেডরুমের ভেতরে আরেকটি ড্রেসিং রুম থেকে অন্তত এক ডজন বিদেশি ম’দ উ’দ্ধার করা হয়।

গো’য়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, গ্রে’ফতারকৃত মৌ ও পিয়াসা তাদের বাসায় ম’দের আসর বসাতো মূলত উচ্চবিত্ত পরিবারের স’ন্তানদের ব্ল্যা’কমেইল করার জন্য। এই বি’ষয়ে ত’দন্তে সত্যতা পেলে ব্ল্যা’কমেইলিংয়ের অ’ভিযোগেও পৃথক মা’মলা দা’য়ের করা হয়।

‘আমার বি’রুদ্ধে ষ’ড়যন্ত্র করা হচ্ছে’
বাবর রোডের বাসা থেকে আ’টকের পর মডেল মৌ সাংবাদিকদের কাছে অ’ভিযোগ করেন, ষ’ড়যন্ত্র করে তাকে ফাঁ’সানো হচ্ছে। ভাসাবির জামানের বউ তাকে বাসায় পুলিশ পাঠিয়ে শায়েস্তা করার হু’মকি দিয়েছেন বলে দাবি করেন তিনি। মৌ সাংবাদিকদের কাছে দাবি করেন, ‌’ভাসাবির জামানের বউ আমার পরিচিত। তাদের বিভিন্ন প্রো’গ্রামে

গিয়ে পিয়াসার সঙ্গেও আমার পরিচয় হয়। ভাসাবির জামানের বউ তানজি’র সঙ্গে ওদের কার যেন ঝামেলা হয়েছে, সেজন্য আমাকে ফাঁ’সানো হচ্ছে। আমার বাসায় এসব ম’দ আর ইয়াবা আগে থেকে ছিল না।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago