Categories: সারাদেশ

সড়কে প্র’কাশ্যে ই’মামকে পে’ টালেন আ.লীগ নেতা

মা’দকাসক্ত হয়ে প্রকাশ্যে সড়কের উপর গাড়ি থামিয়ে মসজিদের এক ইমামকে পি’টিয়েছেন এক আওয়ামীলীগ নেতা। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের তাহিরপুরে। অ’ভিযুক্ত হাসান আলী ওরফে হাসান উপজে’লার উত্তর শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য।

জানা গেছে, হাসান আলী চাঁরাগাঁও সীমান্ত সড়কের উপর নিজ বাড়ির অদূরে রোববার সকাল সাড়ে ১০টার দিকে মসজিদের ইমামকে পেটান। মা’রধরের শি’কার মাওলানা ওমর ফারুক উপজে’লার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্তবর্তী বাঁশতলা দারুল হেদায়েত হাফিজুল উলুম মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম এবং মসজিদের ইমাম ।

মা’রধরের শি’কার মসজিদের ইমাম জানান, উপজে’লার সীমান্ত এলাকায় কথিত একটি মাজারে ক’রোনাকালীন গান-বাজনার আয়োজন বন্ধে সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযো’দ্ধা আমির উদ্দিনের সভাপতিত্বে জঙ্গলবাড়ি মোড়ে সালিশ বৈঠক বসে। হাসান মেম্বার মা’দকাসক্ত হয়ে সালিশে আলোচনা চলাকালীন প্রবেশ করে বেসামাল কথাবার্তা বললে সালিশে থাকা লোকজন তাকে সালিশ বৈঠক থেকে বের করে দেন।

পরবর্তীতে সালিশ বৈঠকে থাকা মসজিদের ইমাম মাওলানা ওমর ফারুক ভগ্নিপতিকে সঙ্গে নিয়ে  নিজ বাড়ি বাঁশতলায় ফেরার  হাসান মেম্বার সড়কে মোটরসাইকেল থামান এবং মা’দকাসক্ত অবস্থায় প্রকাশ্যে সড়কের উপর ইমামকে কিলঘু’ষি মা’রতে থাকেন। এসময় প্রতিরোধে ইমামের ভগ্নিপতি এগিয়ে আসলে তাকেও মা’রধর করেন হাসান।

ইমাম আরও জানান, হাসপাতালে গিয়ে চিকিৎসা সেবা নিলে কিংবা এ ব্যাপারে থানায় মা’মলা করতে গেলে হেফাজত নেতা বানিয়ে উল্টো তাকে মা’মলায় ফাঁ’সিয়ে দেয়ার হু’মকি দিচ্ছেন ইউপি সদস্যের লোকজন। তবে অ’ভিযুক্ত হাসান মেম্বার অ’ভিযোগ অস্বীকার করে বলেন তিনি ইমামকে মা’রধর করেননি। জামায়াত হেফাজতের বৈঠক থাকায় তিনি ওখান থেকে চলে যান।

এদিকে, এ বি’ষয়ে উপজে’লার উত্তর শ্রীপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম ইকবাল ও ওয়ার্ড আওয়ামী লীগ প্রচার সম্পাদক আইনাল হক বলেন, এমন ন্যক্কারজনক ঘটনার পর মা’দকাসক্ত হাসান আলীকে দলীয় নেতাকর্মীরা দল থেকে ব’হিষ্কার ও দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি তুলেছেন।

Sub Editor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৬ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago