Categories: সারাদেশ

স্ত্রী বিছানা ছেড়ে রান্না করতে গেলে মে’য়েক ধ” র্ষণের চেষ্টা সৎ বাবার

জেলা প্রতিনিধি, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের কচাকা’টায় সাত বছরের কন্যাকে ধ”ণের চেষ্টা অ’ভিযােগে সৎ পি’তাকে গ্রে’ফতার করেছে পুলিশ। একই সাথে নিগৃহীতর শি’কার ওই মে’য়েকে উ’দ্ধার করে প্রাথমিক চি’কিৎসার জন্য ভূরুঙ্গামারী উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে কচাকা’টা থানা পুলিশ।

এ ব্যাপারে ভু’ক্তভোগী মে’য়ের মা বাদি হয়ে কচাকা’টা থানায় নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনে একটি মা’মলা করেছেন।
ঘটনাটি ঘটেছে, (২৭মে বৃহস্পতিবার) ভূরুঙ্গামারী উপজে’লার বলদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পরশুরামেরকুটি গ্রামের মিলনিবাজার এলাকায়।

মা’মলার এজাহার সূত্র জানা যায়, পরশুরামেরকুটি শাহিবাজার গ্রামের মৃ’ত মােহাম্ম’দ শেখের ছেলে গ্রে’প্তারকৃত চাঁনমিয়া কবিরাজের (৪৯) দ্বিতীয় স্ত্রী সােনাহাট স্থল বন্দরে পাথর ভাঙ্গা শ্র’মিকের কাজ করেন। তার আগের পক্ষের একটি সাত বছরের মে’য়ে রয়েছে। মে’য়েকে নিয়ে ওই স্ত্রী পরশুরামেরকুটি গ্রামের মিলনি বাজার একটি ভাড়া বাসায় থাকেন।

মাঝে মধ্যে চাঁনমিয়া ওই বাসায় স্ত্রী এবং সৎ মেয়েসহ একই বিছানায় রাত্রী যাপন করেন। এরই ধারাবাহিকতায় ২৬ মে বুধবার দিবাগত রাতে এক বিছানায় ঘুমান তিনজনই। গতকাল ২৭মে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে স্ত্রী বিছানা ছেড়ে রান্না করতে গেলে সৎ মে’য়েকে জাে’রপূর্বক ধ”ণের চেষ্টা করে অ’ভিযুক্ত চাঁনমিয়া।

পরে মে’য়ে সকালে এই অ’নৈতিক কাজের বি’ষয়টি মায়ের কাছে খুলে বলে। বেশ কিছুদিন থেকে সৎ বাবা এরকম আ’চরণ করে আসছে বলেও মায়ের কাছে অ’ভিযােগ করে মে’য়েটি। পরে বৃহস্পতিবার রাতেই স্বা’মীকে আ’সামী করে কচাকা’টায় থানায় একটি মা’মলা দা’য়ের করে মে’য়ের মা এবং অ’ভিযুক্তর দ্বিতীয় স্ত্রী। রাতেই অ’ভিযুক্ত চাঁনমিয়াকে গ্রে’ফতার এবং ভি’কটিমকে উ’দ্ধার করে কচাকা’টা থানার পুলিশ।

ভূরুঙ্গামারী উপজে’লা স্বা’স্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এ.এস.এম সায়েম বলেন, শি’শুটিকে ধ”ণের চেষ্টা করা হয়েছে বলে মনে হয়েছে। তাকে প্রাথমিক চি’কিৎসা দেয়া হয়েছে। ডাক্তারী পরিক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হা’সপাতালে পাঠানাের পরামর্শ দেয়া হয়েছে।

কচাকা’টা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, গ্রে’ফতারকৃত চাঁনমিয়াকে শুক্রবার সকালে আ’দালত প্রেরণ করা হয়েছে। যেহেতু ধ”ণ চেষ্টা সেক্ষেত্রে ভি’কটিমর ডাক্তারী পরিক্ষার প্রয়ােজন নেই। তাকে মায়ের হেফাজতে দেয়া হয়েছে।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

৬ দিন ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago