Categories: সারাদেশ

বিয়ের একদিন পরই দুলাভাইয়ের হাতে নববধূকে তুলে দিলো স্বামী

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজে’লায় বিয়ের দুই দিনের মাথায় স্বামীর সহযোগীতায় এক নববধূকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে স্বামীর দুলাভাইয়ের বি’রুদ্ধে।

এ ঘটনায় ভু’ক্তভোগী ওই নববধুর ভাই বা’দী হয়ে কচাকা’টা থানায় মা’মলা করলে পুলিশ অ’ভিযুক্ত স্বামীকে গ্রে’ফতার করলেও পা’লিয়েছে স্বামীর দুলাভাই।

মঙ্গলবার (২৫ মে) উপজে’লার কেদার ইউনিয়নের স’রকারটারী গ্রামে ধ”ণের এই ঘটনা ঘটে। ওই নববধূকে বর্তমানে কচাকা’টা থানার ভি’কটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। কচাকা’টা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

ভুক্তভুগী নববধূর ভাই জানান, গত ২৩ মে কেদার ইউনিয়নের শিপেরহাট গ্রামের লাল দেওয়ানীর (জাদক) এর ছেলে আব্দুল হাকিমের সাথে তার বোনের বিয়ে হয়। পরদিন ২৪ মে সন্ধ্যায় ওই নববধূ স্বামী আব্দুল হাকিমের ভগ্নিপতি ও একই ইউনিয়নের চাটাম ছড়ার পাড় শোভারকুটি গ্রামের জালাল মিয়ার ছেলে বাবু মিয়াসহ বাবার বাড়ি যান।

গত মঙ্গলবার (২৫ মে) সকাল ১১টার দিকে নববধূ তার স্বামী ও স্বামীর ভগ্নিপতি বাবু মিয়াসহ বাড়ির পাশে এক চাচার বাড়িতে বেড়াতে যায়। এসময় ওই বাড়ি ফাঁকা পেয়ে স্বামী হাকিমের সহযোগীতায় ওই নববধূকে ধ”ণ করে বাবু মিয়া। পরে ভু’ক্তভোগী নববধূ ঘটনাটি তার পরিবারের কাছে প্রকাশ করলে নববধূর বড় ভাই বুধবার (২৬ মে) সকালে কচাকা’টা থানায় মা’মলা করেন। পরে পুলিশ ওই নববধূকে উ’দ্ধার করে ভি’কটিম সাপোর্ট সেন্টারে নেয় এবং তার স্বামী আব্দুল হাকিমকে গ্রে’ফতার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্পূর্ণ পরিকল্পিতভাবে স্বামী আব্দুল হাকিমের সহযোগীতায় নববধূকে ধ”ণ করে বাবু মিয়া। ঘটনার পর থেকে সে প’লাতক রযেছে।

পুলিশ আরও জানায়, জি’জ্ঞাসাবাদে অ’ভিযুক্ত স্বামী আব্দুল হাকিম তার স্ত্রী ধ”ণের শি’কার হওয়ার কথা স্বীকার করলেও এ ব্যাপারে নিজের সহযোগীতার কথা অস্বীকার করেছে। তাকে বাড়ির বাইরে পাঠিয়ে তার অজান্তে তারই দুলাভাই নববধূকে ধ”ণ করেছে বলে দাবি করেছে আব্দুল হাকিম।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

১ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago