Categories: সারাদেশ

প্রধান শিক্ষক চাচাকে চেয়ারম্যানের পা ধরে ক্ষমা চাওয়ানোর ভিডিও ভাইরাল

কুমিল্লার নাঙ্গলকোটে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক ও তার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছেলেকে মা’রধ’র করে চেয়ারম্যানের পায়ে ফে’লে ফেসবুকে লাইভ করার অ’ভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান ও তার অনুসারীদের বি’রুদ্ধে। ভিডিওতে দেখা যায়, চেয়ারম্যান চেয়ারে বসা। ধা’ক্কা দিয়ে শিক্ষক ও তার ছেলেকে চেয়ারম্যানের পায়ে ফেলা হয়। আর এই ঘটনা ফেসবুকে লাইভ দিয়ে একজন ধারা বিবরণী দিচ্ছেন।

গত ২৬ এপ্রিল স্থানীয় যুবলীগ, ছাত্রলীগ, শিক্ষক, শিক্ষক নেতাদের উপস্থিতিতে এ ঘটনা ঘটে। এক মিনিট ৩৫ সেকেন্ডের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর প্র’তিবাদ শুরু করেন সাধারণ মানুষ।অ’ভিযুক্ত আনোয়ার হোসেন মিয়াজি জোড্ডা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান। শিক্ষক মিয়া মো. আল মামুন জয়াগ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সম্পর্কে চেয়ারম্যানের চাচা।

ভিডিওচিত্রে দেখা যায়, চেয়ারম্যানের বাড়ির ছাদে পঞ্চায়েত কমিটির সামনে ভী’ত অবস্থায় দাঁড়িয়ে আছেন ওই শিক্ষক ও তার ছেলে শিবলু। এসময় বক্তব্য দিচ্ছিলেন আমরা মুক্তিযো’দ্ধার স’ন্তান সং’সদ কমান্ড নাঙ্গলকোট উপজে’লার সভাপতি, কাশিপুর নেছারিয়া বালিকা দাখিল মাদরাসার শিক্ষক ও ডেমু ট্রেনের গার্ড ওমর ফারুক লিটন।

বক্তব্যে তিনি ওই শিক্ষককে হাতজোড় করে চেয়ারম্যানের কাছে ক্ষমা চাইতে বলেন। ক্ষমা চাইতে গেলে তে’ড়ে আসেন ওমর ফারুক লিটন। এসময় শিক্ষক মামুন ও তার ছেলের পিঠে ক’নুই দিয়ে আ’ঘা’ত করে চেয়ারম্যানের পায়ের নিচে ফে’লেন তিনি। শিক্ষক অঝোরে চেয়ারম্যানের পা ধ’রে কা’ন্না করছেন। আর বলছেন, আমার ভু’ল হয়ে গেছে।

এ বি’ষয়ে জোড্ডা পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজির মুঠোফোনে একাধিকবার কল করলে এবং মেসেজ দিলেও তিনি সাড়া দেননি। স্থানীয় স’রকার বিভাগ কুমিল্লার উপ-পরিচালক শওকত ওসমান বলেন, ‘আমি খবর নিচ্ছি। এ ঘটনায় জ’ড়িতদের বি’রুদ্ধে দ্রুততম সময়ের মধ্যে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে নাঙ্গলকোটের জোড্ডা গ্রামে একটি হ’’০ত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নি’হতের ছে’লে জ’ড়িত আছেন বলে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান আনোয়ার। পাল্টা বক্তব্যে চেয়ারম্যানের চাচাতো ভাই শিবলু একাধিক ব্যক্তির সংশ্লিষ্টতা থাকার কথা বলে বক্তব্য দেয়ার চেষ্টা করেন।

এসময় চেয়ারম্যান শিবলুর গা’লে চ’ড় মা’রে’ন। এতে শিক্ষক মামুন প্র’তিবাদ করলে চেয়ারম্যান অ’সন্তুষ্ট হন। এর জে’রে ওই প্রধান শিক্ষকের জমির মাটি কে’টে নেন চেয়ারম্যান। এটা পুলিশকে জানান প্রধান শিক্ষক মামুন। যার প্র’তিবাদেই পঞ্চায়েত সভার আয়োজন করেন চেয়ারম্যান ও তার অনুসারীরা।

banglaekattor

Recent Posts

মায়ের পথ অনুসরণ করে চলচ্চিত্রে দিতিকন্যা লামিয়া

ঢাকাই সিনেমার প্রবাদপ্রতিমা অভিনেত্রী পারভীন সুলতানা দিতির মেয়ে লামিয়া চৌধুরী চলচ্চিত্র নির্মাণের মাধ্যমে তার মায়ের…

২ সপ্তাহ ago

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৮ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৮ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৮ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৮ মাস ago