Categories: বিনোদন

এবার সেই উপস্থাপিকাকে নিয়ে মুখ খুললেন উর্মিলা

ছোট পর্দার গুণী অভিনেতা মীর সাব্বির। তার বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ এনে ভাইরাল হওয়ার চেষ্টা করছেন উপস্থাপিকা ইসরাত পায়েল- সোশ্যাল মিডিয়ায় এমনটাই বলছেন নেটিজেনরা।

এদিকে উপস্থাপিকার অভিযোগের প্রতিবাদে মীর সাব্বিরের পক্ষে আওয়াজ তুলেছেন তার সহকর্মী ও অনুরাগীরা। তাদেরই একজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। সোশ্যাল মিডিয়ায় মীর সাব্বিরের সঙ্গে ছবি পোস্ট করে এই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন উর্মিলা।

তিনি লিখেছেন, মীর সাব্বির ভাই আমার একজন প্রিয় সহকর্মী, বড় ভাই। তিনি এমন একজন মানুষ, যার ব্যাপারে সহশিল্পীদের কোনো অভিযোগ নেই। উনার একজন নারী সহশিল্পী হিসেবে আমি বলতে পারি, সবসময় অভিভাবকের মতো তার সহযোগিতা পেয়েছি। অনেক শিল্পীর বিপদে তিনি পাশে দাঁড়িয়েছেন।

উর্মিলা আরও লেখেন, কোন স্বার্থ ছাড়াই, ইন্ডাস্ট্রির স্বার্থের কথা বিবেচনা করে, ভালোর জন্য অনেক নতুন পরিচালক ও অভিনয়শিল্পীকে ব্রেক দিয়েছেন মীর সাব্বির ভাই। তিনি সবসময় খুব মজা করে, খুব রসিকতা করে কথা বলেন। তার ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, সহকর্মী, যারা তাকে চিনি- আমরা সবাই এটা জানি।

এই অভিনেত্রী যোগ করেন, সেদিন তিনি রসিকতা করেই কথাটা বলেছিলেন। একজন নারীশিল্পী হিসেবে সবসময় তার কাছে অনেক সম্মান পেয়েছি। আমি মনে প্রাণে বিশ্বাস করি, কাউকে কষ্ট দেওয়ার জন্য বা কাউকে ছোট করার কোন উদ্দেশ্য তার ছিল না।

উর্মিলার পোস্টের নিচে নেটিজেনরা তাদের মন্তব্য প্রকাশ করেছেন। একজন লিখেছেন, আমার প্রিয় একজন অভিনেতা মীর সাব্বির ভাই। মেয়েটি ভাইরাল হতে এসব করছে।

আরেকজন লিখেছেন, মীর সাব্বির ভাইকে নিয়ে এই ধরনের মন্তব্য করাটা মোটেও শোভনীয় নয়। তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সাব্বির ভাই কেমন মানুষ, এটা আমাদের মিডিয়ার সবাই জানে। এটা নতুন করে বলার কিছু নেই। তীব্র প্রতিবাদ জানাচ্ছি। একজন সহনশীল সুভাষীয় মানুষ এবং বিনয়ী মানুষ, তাকে নিয়ে এ ধরনের মন্তব্য করাটা মোটেও ভালো দৃষ্টিতে দেখছি না। যারা এই ধরনের কথা বলে তাদেরকে সংযত হওয়ার জন্য অনুরোধ করছি।

অন্যজন লেখেন, মীর সাব্বির অসাধারণ ব্যক্তিত্বসম্পন্ন একজন মানুষ। কোনো বাজে মেয়ে মানুষের কথায় তার ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের কোনো ক্ষতি হবে না। আমি তার ভক্ত হিসেবে ব্যক্তিগতভাবে মীর সাব্বিরের, তার পরিবারের ও তার ক্যারিয়ারের মঙ্গল কামনা করি।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago