Categories: বিনোদন

‘অ*শ্লীল’ মিউজিক ভিডিওতে অভিনয়, দুই অভিনেত্রীকে গ’রম র’ডের ছ্যাঁ’কা

অ’শ্লীল মিউজিক ভিডিওতে অভিনয় ও ইউটিউবে আপলোড করার অ’ভিযোগে দুই অভিনেত্রীকে মা’রধর করেছে দু’ষ্কৃতিকারীরা। শুধু তাই নয়, এই দুই অভিনেত্রীকে গরম র’ডের ছ্যাঁকা দেওয়া হয়েছে বলেও অ’ভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণার খড়দহে। নিউজ১৮ এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সম্প্রতি ‘রসগোল্লা’ শিরোনামে একটি গান ইউটিউবে আপলোড করা হয়। এতে অভিনয় করে মডেল-অভিনেত্রী শ্রী ভদ্র ও সন্নত্রি মিত্র। কয়েকদিনের মধ্যে এ গানের ভিউ দাঁড়ায় ১ লাখের বেশি। এই ভিডিও অ’শ্লীল বলে ইউটিউবে মন্তব্য করে বেশ কয়েকজন। পাশাপাশি এই দুই অভিনেত্রীকে হ’’ত্যার হু’মকি দেয়। এই হু’মকি আমল নেয়নি তারা। বরং গানের সাফল্য উদযাপনে রোববার (১৮ সেপ্টেম্বর) উত্তর চব্বিশ পরগণার দোপেরে এলাকায় এক বন্ধুর বাড়িতে পার্টির আয়োজন করেন। আর এই খবর ফেসবুক লাইভে আগেই জানিয়ে দেন তারা।

পার্টিতে যোগ দিতে গতকাল সন্ধ্যায় দোপেরে এলাকায় পৌঁছান শ্রী ভদ্র এবং সন্নত্রি মিত্র। গাড়ি থেকে নামার পরই গলি থেকে বেরিয়ে এসে দুই যুবক তাদের উপরে চড়াও হয়। এসময় গরম র’ড জাতীয় কিছু দিয়ে দু’জনকে ছ্যাঁকা দেওয়া হয় বলে অ’ভিযোগ করেন তারা। শ্রী ভদ্রের ডান হাত এবং বুকে আ’ঘাত করা হয়। সন্নত্রি মিত্রের মাথায় আ’ঘাত করেন দু’ষ্কৃতিকারীরা। তা ছাড়াও অশ্রাব্য ভাষায় গা’লিগা’লাজ করা হয়। হা’মলা চা’লিয়ে মোটরসাইকেল যোগে পা’লিয়ে যায় তারা।

হা’মলার পর পরই সন্নত্রি মিত্রের কান থেকে র’ক্ত ঝরতে থাকে। এক পর্যায়ে জ্ঞান হা’রিয়ে ফে’লেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় এই দুই অভিনেত্রীকে ব’ন্দিপুর স্বা’স্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে রাহড়া থানায় অ’ভিযোগ দা’য়ের করেন তারা। যদিও কাউকে গ্রে’প্তার করতে পারেনি স্থানীয় পুলিশ।

শ্রী ভদ্র বলেন—‘এই ধরনের ভিডিও একজন বলিউড তারকা করলে কারো আপত্তি থাকে না। একজন অখ্যাত শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়; তাদের উপর হা’মলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। আর যদি নারী হয় তাহলে স’মস্যাটা আরো বেশি।’

এ ঘটনা এখন পশ্চিমবঙ্গে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। শোবিজ অঙ্গনের অনেকে এর প্র’তিবাদ জানিয়েছেন। বি’ষয়টি নিয়ে মুখ খুলেছেন মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গাঙ্গু’লি, অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং অভিনেতা ভরত কল।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago