Categories: বিনোদন

‘লুঙ্গি পইরা আইছি, দেখি টিকিট পাই কিনা’

লুঙ্গি পরে সিনেমা দেখতে যাওয়ায় এক দর্শকের কাছে টিকিট বিক্রি না করার অভিযোগ উঠেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের বিরুদ্ধে। বুধবার (৩ আগস্ট) রাজধানীর মিরপুরের সনি স্কয়ার স্টার সিনেপ্লেক্সে এ ঘটনা ঘটে। তারপর বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঝড় বইছে।

এবার লুঙ্গি পরে সনি হলে সিনেমা দেখতে গেলেন কয়েকজন যুবক। বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে সনি সিনেমা হলে যান তারা। অন্য যুবকদের সঙ্গে রয়েছেন উদ্যোক্তা ও কার্টুনিস্ট মোর্শেদ মিশু। তিনি ফেসবুক লাইভে আসেন। আর ক্যাপশনে লিখেন, ‘লুঙ্গি পইরা আইছি, দেখি টিকিট পাই কিনা।’

এসময় মোর্শেদ মিশু বলেন—‘গতকাল দেখলাম লুঙ্গি পরার কারণে এক চাচা মিয়ারে টিকিট দেওয়া হয় নাই। তাই আজকে লুঙ্গি পরে সনি সিনেমা হলে আসলাম। আমার আরো দুই ভাই লুঙ্গি পরে সিনেমা দেখতে আসছেন। তারা টিকিট পেয়েছেন। আমি কাউন্টারে গিয়ে জিজ্ঞাসা করলাম, লুঙ্গি পরে আসছি, আমাকে কি টিকিট দেবেন? জবাবে বললেন, ‘হ্যাঁ, কোনো সমস্যা নাই; টিকিট পাবেন।’

জানা যায়, গতকাল ‘পরাণ’ সিনেমা দেখার জন্য হলে গিয়েছিলেন এক দর্শক। টিকিটি না পেয়ে দাঁড়িয়েছিলেন। এ সময় এক যুবকের সঙ্গে কথা হয় তার। বয়স্ক ওই ব্যক্তি বলেন—‘আমি লুঙ্গি পরে আইছি এইজন্য আমার কাছে টিকিট বিক্রি করে নাই।’ পরে সিনেমা না দেখে ফিরে যান ওই ব্যক্তি। এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এ ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় সোচ্ছার হন নেটিজেনরা। তোপের মুখে পরে বুধবার (৪ আগস্ট) সকালে ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করে তারা। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, লুঙ্গি পরিহিত কোনো ব্যক্তির কাছে টিকিট বিক্রি করা যাবে না, এ ধরণের কোনো পলিসি আমাদের প্রতিষ্ঠানে নেই।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েপড়া ভিডিওর ঘটনাটি সম্ভবত ভুল বোঝাবুঝি থেকে হয়েছে। এ ঘটনার জন্য আমরা মর্মাহত। আমরা এ ঘটনার তদন্ত করছি।

banglaekattor

Recent Posts

আমরা দেখলাম, কীভাবে একজন ন’টীর জন্ম হয় : বন্যা মির্জা

নেটফ্লিক্সে আজ মুক্তি পাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনীত প্রথম হিন্দি ওয়েব ফিল্ম ‘খুফিয়া’। এ…

৭ মাস ago

প্রকাশ্যে এলো রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য

বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলী। কয়েক দিন আগে জানা গিয়েছিল,…

৭ মাস ago

পরীমণি এত টাকা কোথায় পান, জানালেন নিজেই

ক’দিন আগেই চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ সেরেছেন নায়িকা পরীমণি। এখন পুত্র রাজ্যকে ঘিরেই…

৭ মাস ago

‘খেলা হবে’র পর নতুন সূচনা পরীমণির

মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হচ্ছেন।…

৭ মাস ago

শুভশ্রীর ৪০ সেকেন্ডের ভিডিও ভাইরাল

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ৪০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে…

৭ মাস ago

আল্লাহ বাঁচাইছে: পরীমণি

মিরপুর ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছিল ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ (সিসিএল)। সেখানে শুক্রবার (২৯…

৭ মাস ago