দ্বীপে ঘুরে বেড়ালেই বেতন পাবেন ৮৮ লাখ টাকা

| আপডেট :  ৮ মে ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ মে ২০২১, ০৫:৫১ পূর্বাহ্ণ

ঘুরতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। তবে অনেকের ক্ষেত্রেই দেখা যায় ঘুরতে যাওয়ার ইচ্ছে থাকলেও সামর্থ্য থাকে না। আর এমন ব্যক্তিদের জন্যই রয়েছে সুখবর। এমন একটি অপরূপ সৌন্দর্য্যের দ্বীপ রয়েছে যেখানে ঘুরে বেড়ালেই মিলবে ৮৮ লাখ টাকা।

মূলত এই কোনো দ্বীপে ঘুরতে গিয়ে দ্বীপটির দেখাশোনার দায়িত্ব পালন করতে হবে। তাহলেই বছরে বেতন মিলবে ৮৮ লাখ টাকা। ব্যাক্তি মালিকানাধীন দ্বীপটি ক্যারিবিয়ান অঞ্চলের বাহামাস এলাকায় অবস্থিত। বৃহস্পতিবার (৬ মে) সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদন থেকে জানা গেছে দ্বীপটির দেখাশোনার জন্য লোক খোঁজা হচ্ছে।

বেশ কিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পোলো অ্যান্ড টুইড ওয়েবসাইটে চাকরির খবরটি প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে, দ্বীপটি দেখাশোনার জন্য অভিজ্ঞ এক দম্পতির প্রয়োজন। এ জন্য বছরে প্রায় ৮৮ লাখ টাকা বেতন দেয়া হবে। তবে দম্পতিকে ন্যাপেলস, ফ্লোরিডা এবং বাহামাসে থাকা মালিকের বাড়িগুলোও দেখাশোনা করতে হবে।

চাকরির বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, দম্পতিকে কর্মঠ হতে হবে। ঘরের কাজ এবং রান্নায় পারদর্শী হলে আরও ভালো। সপ্তাহে সোমবার থেকে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ডিউটি করতে হবে। এছাড়া তাদের সুযোগ সুবিধা হিসেবে চিকিৎসা সেবা ও গাড়ি থাকবে।