এবার সানি লিওনকে পাওয়া গেল বাংলাদেশের সেন্ট মার্টিন দ্বীপে (ভিডিও)

| আপডেট :  ২২ মার্চ ২০২২, ০৭:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ মার্চ ২০২২, ০৪:৫৬ অপরাহ্ণ

বাংলাদেশী অভিনেত্রী না হলেও বাংলাদেশে বরাবরই আলোচনায় থাকেন সানি লিওন। আর এবার সম্পূর্ণ ব্যতিক্রমী এক ঘটনায় আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।বাংলাদেশের একমাত্র প্রবালদ্বীপে রয়েছে সানি লিওনির নাম। শুধু নাম- এভাবে বললে ঠিক হবে না। একটি রিসোর্ট দেওয়া হয়েছে এই অভিনেত্রীর নামে, সঙ্গে ক্যাফে।

‘সানি কোরাল বিচ রিসোর্ট এবং সানি লিওন বিচ ক্যাফে’ নামের এই রিসোর্টের সামনে টানা লম্বা ব্যানার টানানো রয়েছে। প্রবাল সৈকতে নামলে সহজেই চোখে পড়বে এটি। তবে স্থানীয়রা জানাচ্ছেন, পর্যটকদের আকৃষ্ট করতেই এমন নাম বেছে নেওয়া হয়েছে।

‘সানি লিওন বিচ ক্যাফে রিসোর্ট’-এর ব্যবস্থাপক মহিউদ্দীনের সাথে এ বিষয়ে কথা বললেও তিনি এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি। তবে পর্যটকরা যে আগ্রহ দেখাচ্ছে রিসোর্টটির প্রতি সে কথা নিশ্চিত করলেন।

প্রসঙ্গত, সম্প্রতি একটি বিবাহোত্তর সংবর্ধনায় ঢাকায় এসেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। প্রায় ১৬ ঘণ্টা অবস্থান শেষে ভারতে ফিরে গেছেন। সানি লিওনের বাংলাদেশ সফরের বিষয়টি নিয়ে দেশব্যাপী আলোচনা শুরু হয়।

এর আগে, সানি বাংলাদেশে আসছেন এই খবর প্রকাশ হওয়ার পরেই গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল।

তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে শুধু সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।কারণ হিসেবে বলা হয়, সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন।