বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

মে’য়েকে ধ”ণ পু’লিশ পু’ত্রের, অ’ভিযোগ জানিয়ে গা’ড়ি চা’পা’য় বা’বার মৃ’’ত্যু

মে’য়েকে ধ”ণ পু’লিশ পু’ত্রের, অ’ভিযোগ জানিয়ে গা’ড়ি চা’পা’য় বা’বার মৃ’’ত্যু

২ দিন আগে মে’য়ের ‘গণধ”ণ’ হয়েছে। কোনও রকমে সাহস জুগিয়ে থানায় অ’ভিযোগ করতে গিয়েছিলেন বা’বা। কিন্তু আর ফিরলেন না। পথ দু’র্ঘটনায় মৃ’ত্যু হলো তার। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ কানপুরে। তবে এই মৃ’’ত্যুর পিছনে চ”ক্রান্ত রয়েছে বলে অ’ভিযোগ করেছে পরিবারের। ত’দন্তে নেমেছে পুলিশ। এ ঘটনায় ৩ জনকে অ’ভিযু’ক্ত করে মা’ম’লা হয়েছে।

জিনিউজ২৪ এর এক খবরে জানা যায়, ‘গণধ”ণ’ মা’মলায় অ’ভিযুক্তদের বাবা দীপু যাদব এবং সৌরভ যাদব দুজনেই কানপুরের কান্নুজ জে’লায় পু’লিশের সাব ই’নস্পেক্টর পদে কর্মরত রয়েছেন। তবে ঘটনায় মূল অ’ভিযুক্’ত গলু যাদবকে গ্রে”ফতার করা হয়েছে। এদিকে নি’র্যাতিতার পরিবার পু’লিশের বি’রু’দ্ধে গু’রুতর অ’ভিযোগ তু’লেছে।

‘গণধ”ণ’ মা’ম’লা দা’য়ের করার পর থেকেই অ’ভিযুক্তদের প’রিবারকে হু’মকি দেওয়া হচ্ছিল বলে জানানো হয়েছে প’রিবারের পক্ষ থেকে। তারা অ’ভিযোগ জানিয়েছে, তাদের মে’য়ের গণধ”ণে ‘পু’লিশ জ’ড়িত’। কারণ, গলু যাদব বারবার করে হু’ম’কি দেয়, ‘সাবধানে থাকুন। আমার বাবা পু’লিশের সাব-ই’নস্পেক্টর।’

নি’ র্যাতিতার পরিবার সংবাদ মাধ্যমকে জানিয়েছে, ওই মে’য়ের বা’বাকে খু ‘ন করা হয়েছে। আর এ ঘটনায় জ’ড়িত পু’লিশ। ট্রাক দু’র্ঘটনায় মা ‘রা গিয়েছে নি’ র্যাতিতার বা’বা। ঘটনাস্থল থেকে কানপুর হা’সপাতা’লে নিয়ে গেলে তাকে মৃ”ত বলে ঘোষণা করেন চি’কিৎসক। কানপুর পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তা প্রীতিন্দর সিং বলেন, দু’র্ঘটনার পরে পু’লিশ মা’মলা গ্রহণ করেছে এবং এ ঘটনায় ত’দন্ত চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com