মে’ ০য়ের প্রেম মা’ ০নতে না পে’রে মা০’ থা কে ‘০টে হা’তে নিয়ে পুলিশ স্টেশনের উদ্দেশে বা’বা!

| আপডেট :  ৪ মার্চ ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৪ মার্চ ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ণ

আবারও যোগীরাজ্যে ঘটেছে অ’ 0মানবিক ঘটনা। ১৭ বছর ব’য়সী মে’0য়ের স’ঙ্গে এক যু’0বকের প্রে’মের স’ম্পর্ক গ’ড়ে উ’ঠেছিল। কিন্তু সেই স’ম্পর্ক মা’নতে না পেরে মে’য়েকে খু 0’ন করে ফে’ললেন বা’বা। শুধু তাই নয়,

ধা0’রা’লো অ ’0স্ত্র দিয়ে তার গ ‘0লা কে ‘0টে মা’থা আ’লাদা করে পু’লিশ স্’টেশনের উ’দ্দেশে হাঁ’টতেও থাকেন তিনি। শেষপর্যন্ত খবর পেয়ে চলে আসে পু’লিশ। এরপরই গ্রে’ ০ফতার করা হয় অ০’ ভিযু’ক্ত বা’বাকে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনে বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে এ খবর প্রকাশিত হয়। জানা গেছে, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হারদৌ জে’লার একটি গ্রামে। বুধবার বিকেলে ওই নি ‘০র্মম কা’ণ্ড ঘটায় অ’ভিযুক্ত সর্বেশ কুমার। প্রথমে ধা ‘০রালো অ ’০স্ত্র দিয়ে মে’০ য়েকে খু ‘০ন করেন। তারপর মা’থা কে ‘০টে নি’০ র্লিপ্তভাবেই রাস্তা দিয়ে হেঁটে থানার উদ্দেশে যেতে থাকেন।

গ্রামের মানুষও ওই দৃশ্য দেখে অ’বাক হয়ে যান। তারাই পুলিশে খবর দেন। এরপর দুজন পুলিশ ঘটনাস্থলে আসেন। তারাও ওই দৃশ্য দেখে অ’বাক হয়ে যান। এরপরই ভিডিও করতে থাকেন ওই পুলিশ কর্মকর্তারা। সর্বেশের ব্যাপারে খুঁটিনাটি তথ্য জানার চে’ষ্টা করেন। আর অ ‘০ভিযুক্তও সব প্রশ্নেরই উত্তর দেন।

তিনি জানায়, নি’জেই মে’০ য়েকে খু ‘০ন করেছেন। দে ‘হ এখনও ঘরেই রয়েছে। সর্বেশ কুমার বলেন, আমিই খু ‘০ন করেছি। অন্য কেউ নেই। ঘরের দরজা ব’ন্ধ রয়েছে। মে ০য়ের দে’০হও ঘরেই প’ড়ে আছে।

পু’লিশ ক’র্মকর্তারা তাকে রাস্তার পাশে বসতে বলে। অ ‘০ভিযুক্ত কোনো আ’ ০পত্তি না জানিয়ে সেটাই করেন। পরবর্তীতে আরও পুলিশ স’দস্যরা ঘটনাস্থলে এসে তাকে গ্রে ‘০ফতার করেন। কিন্তু বা’বা হয়ে কেন এমন নৃ’ ০শংস কাজ করলেন সর্বেশ?

সর্বেশ কুমার জানান, দীর্ঘদিন ধরেই এক যু’বকের স’ঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে উ’ঠেছিল তার মে’ ০য়ের। কিন্তু তাতে সা’য় ছিল না সর্বেশের। সে কারণেই রা’ গের মা’০থায় এ কা’০ণ্ড ঘটিয়েছেন তিনি। এ ঘটনা প্রকাশ্যে আসার পরই রীতিমতো চা’০ঞ্চল্য ছ’ড়িয়েছে পুরো এলাকায়। বা’বা হয়েও নি’জের মে ০য়েকে কীভাবে কেউ খু ‘০ন করতে পারেন? সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছে।