৩ লাখ টাকায় মা’ ০স্তা ‘ন ভাড়া করে ছে’ ০লের হা’০ ত-পা কে’ টে পা’নিতে ভা’সাল বা ০’বা!

| আপডেট :  ২৫ জানুয়ারি ২০২১, ০২:২৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ণ

৩ লাখ টাকায় ভাড়া করা গু’0ন্ডা দিয়ে নি’জের ছে”0লে’কে কু’ ০পি’য়ে টু’0ক’রো টু’0ক’রো করে কে’০ টে লে’কের পা’নিতে ভা’0সিয়ে দি’য়েছে এক পা”0ষ’ণ্ড বা’0বা। ঘ’টনাটি ঘ’টেছে ভা’রতের বে’ঙ্গালুরুতে। এ ঘ’টনায় আ’ভানা’হ’লি থা’নার পু’0লিশ অ’ ভি0যু’ক্তকে গ্রে’০ফ’তার করেছে।

৫০ বছর ব’0য়’সী ওই নি’ 0ষ্ঠুর ব্য’ক্তি এ’ক’জ’ন ব্য’ব’সায়ী। তিনি পু” লিশকে জানান, স’ম্পত্তি নিয়ে ব’ড় ছে”0লের স’0ঙ্গে প্রায়ই ঝ”0গড়া হত তার। ছে’ লে প্রায় দিন সম্পত্তির অ’র্ধভাগ লিখে দেওয়ার জন্য বা’ বা-মা ’র ও’0পর নি’ ‘র্যা 0তন চা’0লা ত। এমনকি গা’ য়ে পর্যন্ত হা’ ত তু’ ল ত। ব্য’ক্তির স্ত্রী এই ক’0ষ্ট স’হ্য ক’রতে না পেরে অ’0 সু’স্থ হয়ে প’ড়ে’ছিলেন। তাই ওই প’স্থি’তিতে ব’ড় ছে’ 0লের মতন মা’0নুষকে পৃ’থিবী থে’কে স’ 0রিয়ে দে’ওয়ার চ’ 0র’ম সি’দ্ধান্ত নেয় ব্য’ক্তি।

পুলিশ জানায়, মল্লেশ্বরমের বা’সিন্দা বিভি কেশব নামক ওই অ’0ভিযু’ক্ত গত ১২ জানুয়ারি নি’জের পি’ঠ বাঁ’0চা তে থা’নায় গিয়ে ব’ড় ছে’ লে কৌ’শল প্রসাদের নি’ 0খোঁ’জ হ’ওয়ার অ’ভিযো’গ লেখায়। সে ভেবেছিল, হয়তো পু’লিশ ব্যাপারটিকে ধ’0রতে পা’রবে না। গত ১০ জানুয়ারি থেকে কৌ’শল বাড়ি ফে’0রেনি সে ব্য’ক্তি জা’নিয়েছিল। পু’লিশ যখন ঘ’টনার ত’ 0দ’ন্ত শুরু করে তখন অ’0ভিযু’ক্ত জানায় কৌ’শলের মোবাইল ফোন সে বাড়িতেই রেখে গিয়েছে। কৌ’শলের ভাইয়ের কাছে ফোন রয়েছে।

অন্যদিকে আভানাহলির স্থা’নীয় বা’সিন্দারা পু’ লিশকে জানায়, এলিমলাপ্পা লে’কের কাছে একটি ব্যা’গ পাওয়া গিয়েছে, সেখান থেকে দু’ 0র্গ’ন্ধ ভে’সে আ’সছে। পু’লিশ গিয়ে ব্যা’গটিকে খু’লে হ’ 0তবা’ক হয়ে যায়। দেখে ব্যা’গের ভিতরে এ’কজন মা’0নু’ষের দে’ 0হ টু’ 0ক’রো টু’ 0ক’রো করে কা ‘টা। ম’0য়’নাত’দন্তের জন্য পাঠানো হলে পরে শ”0না ক্ত হয় ওই দে ‘হটা কৌশলের। শে ষকৃ’ত্যের জন্য পুলিশ কৌ’শলের দে’ হ তার প’রিবারের হা’0তে তু’ লে দেয়।

কারা কৌশলকে খু’ ০ন ক’রেছে এবং কেন ক’রেছে, এই ঘট’নার ত’0দন্তের জন্য পু’লিশ আরও সন্ধান চালায়। মল্লেশ্বরমের কাছে একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, কৌশল একটি সাদা মারুতি গা’ড়িতে উ’ঠেছিল। তারপর গাড়ির মা’লিকের খোঁ’জ করা হয়। গা’ড়ির মা’লিকের নাম নতুন কুমার। এরপর জি’0জ্ঞা’সাবাদে পু’লিশের কাছে সে স্বী”কার করে অ’0প’রা’ধ।

পু’লিশকে সে জানায়, কৌ’শলের বা’0বা তাকে এবং তার এক ব’ন্ধুকে ৩ লাখ টাকা দিয়ে ভাড়া করেছিল। ইতিমধ্যে ১ লাখ টাকা তারা অগ্রিম পেয়েছে।

অ’ 0ভিযু”ক্তরা জানিয়েছে, কৌশলকে তারা ওই লে’কের কাছে নিয়ে গিয়েছিল, ম’ 0দ্যপা’ন করিয়ে তাকে বে’ 0হু’শ ক’রিয়ে দেয়। তারপর ভা’রি জি’নি’ষ দিয়ে মা’0 থায় আ’0 ঘা’ত করে। হা’ ত-পা কে’0 টে ব্যাগের ভি’তর পু’রে লে’কের পানি’তে ভা’সিয়ে দেয়। তারপরে কৌশলের বা’0 বাকে গ্রে’ ফ’তার করে এবং অ’0 ভিযু’ক্তদের হে’ফা’জতে রাখা হয়েছে।

সূত্র: নিউজ এইটটিন