নববধূ্কে পাশে রেখে শ্যালিকার গালে কামড়ে দিলেন দুলাভাই! (ভিডিও)

| আপডেট :  ২২ আগস্ট ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২২ আগস্ট ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ণ

পাশে বসে রয়েছেন নববধূ। শ্যালিকার সঙ্গে খুনসুটি করতে গিয়ে তাঁর গালেই কামড় বসিয়ে দিলেন জামাইবাবু! জামাইবাবুদের সঙ্গে শ্যালিকাদের খুনসুটি নতুন কিছু নয়। তবে খুনসুটিরও সীমা রয়েছে। মাত্রাতিরিক্ত হয়ে গেলেই বিপদ। সম্প্রতি নেটমাধ্যমে দেখা গেল এমন একটি ভিডিয়ো, যা আরও এক বার মনে করিয়ে দিল সেই কথাই।

ভিডিওটি একটি বিবাহবাসরের। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বর-কনে পাশাপাশি বসে রয়েছেন চেয়ারে। দু’জনের গলাতেই বিয়ের মালা। পিছনে ভিড় করে আছেন উৎসুক পরিজন। এর পর বরের সামনে মিষ্টির থালা নিয়ে হাজির হন শ্যালিকা।

সহাস্য শ্যালিকা ও তাঁর সঙ্গে থাকা মহিলারা মিষ্টি খাওয়াতে যান বরকে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এর পর নতুন বর যেই না মিষ্টিতে কামড় দিতে যাবেন, অমনি মিষ্টি খাওয়াতে আসা শ্যালিকা নিজেই হামলে পড়েন মিষ্টি খেতে। আর তাতেই বাধল গোল।

হাত ফস্কে মিষ্টি পড়ে গেল বরের গায়ে আর মিষ্টির বদলে বরের কামড় গিয়ে পড়ে শ্যালিকার গালে। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে যান সকলেই।

নতুন জামাই কিঞ্চিৎ হেসে বিষয়টি এড়িয়ে যেতে চাইলেও, অস্বস্তি ঢাকা সম্ভব হয়নি। ভিডিয়োটি কোথাকার, তা জানা না গেলেও নেটমাধ্যমে ঝড় তুলেছে শ্যালিকা-জামাইবাবুর কাণ্ড। ভিডিও দেখুন এখানে সূত্রঃ আনন্দবাজার