প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়ে স্ত্রীর জু’তাপেটা খেলেন নেতা!

| আপডেট :  ২১ আগস্ট ২০২২, ০৮:২৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ আগস্ট ২০২২, ০৬:৩৩ অপরাহ্ণ

বাড়িতে স্ত্রীকে রেখে গাড়িতে বান্ধবীকে নিয়ে ঘুরছিলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নেতা। কিন্তু বান্ধবীকে নিয়ে ঘুরে বেড়ানোর সেই খবর মুহূর্তের মধ্যে পৌঁছে যায় স্ত্রীর কাছে। ছুটে যান তিনি, মাঝরাস্তায় স্বামীকে গাড়ি থেকে নামিয়ে ফে’লেন। ঘটনার শেষ এখানেই নয়, গাড়ি থেকে নামিয়ে স্বামীকে বে’ধড়ক জুতােপেটা করলেন তিনি।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের জুহি থানা এলাকায়। বিজেপি নেতাকে শাশুড়ির পাশাপাশি আরও কয়েকজন জুতোপেটা করেন। আর স্বামীকে জুতোপেটার ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েও দিয়েছেন স্ত্রী।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম বলছে, স্ত্রী ও শাশুড়ির হাতে বে’ধড়ক জুতোপেটার শি’কার এই বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার মার খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে।

স্বামী অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এমন স’ন্দেহ থেকে তাকে মা’রধর করেন স্ত্রী। এমনকি, স্ত্রী ও শাশুড়ির জুতোপেটা থেকে বান্ধবীকেও রক্ষা করতে পারেননি বিজেপি নেতা। তাকেও ব্যাপক মা’রধর করা হয়।

এই খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় জুহি থানার পুলিশ। দুই পক্ষকেই থানায় নিয়ে যায় তারা। এরপর বিজেপি নেতার বি’রুদ্ধে তার স্ত্রী মণি সোনকর একটি লিখিত অ’ভিযোগ দা’য়ের করেন। পুলিশ এই ঘটনায় ত’দন্ত শুরু করেছে বলে জানিয়েছে। অন্যদিকে, বিজেপি নেতার স্ত্রীর হাতে এই মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন সেখানকার বি’রোধীদলীয় রাজনীতিকরা। আনন্দবাজার।