নিজের বিয়েতে অর্ধন’গ্ন হয়ে উদ্দাম নাচ নববধূর! মাথায় হাত বরের (ভিডিও)

| আপডেট :  ২০ জুলাই ২০২২, ১০:১৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২০ জুলাই ২০২২, ১০:১৭ পূর্বাহ্ণ

প্রত্যেকেই তাদের বিয়েকে স্মরণীয় করে তুলতে চান। সেই ইচ্ছা পূরণ করার জন্য সকলেই নানা আয়োজন করেন। কখনও কখনও এই ধরনের প্রচেষ্টা ব্যর্থ হয় এবং বিয়ের আনন্দ শা’স্তিতে পরিণত হয়। কারণ এক কনে তাঁর বিয়েতে এমন ভাবে নাচেন যে, তাঁর নাচ দেখে অতিথিরাও অবাক হয়ে গিয়েছেন। আসলে ওই কনে নিজের বিয়েতে সমস্ত অতিথি এবং বরের সামনে ব্যাকলেস পোশাক পরে নাচ করেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @3piececrispy নামের একটি প্রোফাইল থেকে টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বর একটি চেয়ারে বসে রয়েছেন এবং কনে ব্যাকলেস পোশাক পরে উদ্দাম নাচ করে চলেছেন। ওই কনে এমন পোশাক পরেছেন যা দেখতে খুবই আ’পত্তিকর লাগছে। ওই কনের নাম রোচেল, যাঁর নাচ দেখে বর নিজেও চমকে গিয়েছেন।

কনে তাঁর বরকে চমকে দেওয়ার জন্য উত্তেজক পোশাক পরে বিভিন্ন ধরনের স্টেপ দেখান। সেই সময় অতিথিদের একজন কনের পুরো নাচের ভিডিয়ো করেন এবং যা পরে ভাইরাল হয়ে যায়। যেখানে লোকেরা কনেকে ট্রোল করতে শুরু করেন। এখনও পর্যন্ত 3 মিলিয়নেরও বেশি মানুষ ভাইরাল সেই ভিডিয়ো দেখেছেন।

নিউইয়র্ক পোস্টের খবর অনুযায়ী ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায়। যেখানে এক দম্পতি তাদের নিজেদের বিয়েকে স্মরণীয় করে রাখতে অনেক বড় পার্টির আয়োজন করেছিলেন। কিন্তু, নাচের পার্টি শুরু হতে না হতেই মেতে ওঠেন অতিথিরা। আসলে, নাচের অনুষ্ঠানের ফাঁকে বরকে চমকে দেওয়ার জন্য, কনে ব্যাকলেস পোশাক পরে প্রবেশ করেন এবং সবার সামনে উদ্দাম নাচ শুরু করেন। যা দেখে বর মাথায় হাত দিয়ে বসে পড়েন।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর, অনেকেই কনেকে ট্রোল করা শুরু করেছেন আবার কিছু কয়েকজন তাঁর প্রশংসাও করছেন। একজন কমেন্ট করেছেন,এটা কি সত্যিই কনে? আবার অন্য একজন কমেন্ট করেছেন নিজের বিয়েতে এমন

অর্ধন’গ্ন হয়ে নাচার মানে কী? সেখানে তাঁর এবং বরের পরিবারের সকলেই উপস্থিত রয়েছেন। কনের কী একটুও ল’জ্জা নেই। পুরো পরিবারের সামনে অঙ্গ প্রদর্শন করার কী খুব প্রয়োজন ছিল। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে সূত্রঃ এইসময়