ইসরাইলের সব হিসাব-নিকাশ পাল্টে দিয়েছে ফিলিস্তিনের এক ক্ষে’পণা’স্ত্র!

| আপডেট :  ৬ জানুয়ারি ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৬ জানুয়ারি ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ণ

ফিলিস্তিনের প্রতিরোধ সংগঠনগুলোর মুখপাত্র মুহাম্মাদ আল ব্রাইম বলেছেন, প্রতিরোধ সংগ্রামীদের কর্নেট ক্ষে’পণা’স্ত্র ইস’রাইলের হিসাব-নিকাশ পা’ল্টে দিয়েছে। শুক্রবার রাতে গা’জায় প্র’তিরোধ সংগঠনগুলোর যৌথ

মহড়ার প্রতি ইঙ্গিত করে মুহাম্মাদ আল ব্রাইম আরও বলেছেন, প্র’তিরোধ সংগঠনগুলো দৃঢ়তার সঙ্গে সাম্প্রতিক মহড়ায় অংশ নিয়েছে এবং দখলদার ইস’রাইলের বি’রুদ্ধে নি’জেদের শক্তি ও ঐক্য তুলে ধরেছে।

গত মঙ্গলবার (৩০ শে ডিসেম্বর) ফিলিস্তিনের ১২টি প্রতিরোধ সংগঠন​​ প্রথমবারের মতো গা’জা উপ’ত্যকায় যৌথ মহড়া চা’লিয়েছে। ‘রুক্‌ন আল-রাশিদ’ নামের এই মহড়ায় ফি’লিস্তিনের হামাসের পাশাপাশি ইসলামিক জিহাদ,

ডেমোক্রেটিক ফ্রন্ট, গণপ্রতিরোধ কমিটি এবং পপুলার ফ্রন্টের সামরিক শাখাগুলো সক্রিয়ভাবে অংশ নেয়। এছাড়াও ছিল আরও বেশ কয়েকটি সশ’স্ত্র সংগঠন যারা ফিলিস্তিন মুক্তির জন্য সংগ্রাম করছে।

ফিলিস্তিনি প্রতিরোধ কমিটির মুখপাত্র আরও বলেছেন, গা’জা উপত্যকায় প্রতিরোধ সংগঠনগুলোর যৌথ মহড়ার কারণে দখলদারেরা হতভম্ব হয়ে গেছে। মহড়ার মাধ্যমে দখ’লদারকে কাছে নতুন বার্তা পৌঁছে দেওয়া হয়েছে।

এছাড়া ফিলিস্তিনিরাও ঐক্যের বার্তা পেয়েছে। ফিলিস্তিনিরা প্রমাণ করেছে তারা ঐক্যবদ্ধ। আগামীতে ফিলিস্তিনিদের ঐক্য ও শক্তির প্রমাণ ইসরাইল দেখতে পাবে বলে তিনি মন্তব্য করেন।