রা’স্তায় মা-মে ‘য়ে’কে এ’কসা’থে ধ ‘র্ষ ”ণ! এগিয়ে না এসে ভিডিও করে প্রতিবেশী

| আপডেট :  ৪ জানুয়ারি ২০২১, ০৪:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জানুয়ারি ২০২১, ০৩:০৩ অপরাহ্ণ

ভারতের দিল্লির রা’স্তায় মা-মে য়ে’কে ধ”ণের ঘটনা ঘটেছে বলে অ’ভি’যোগ পাওয়া গেছে। শুধু তাই নয় যখন ঘ’টনাটি ঘ’টছে তখন আ’শপাশের কে’উ এ’গিয়ে আ’সেননি। পু’রো ঘ’টনার ভিডিও করে সো’শ্যাল মি’ডিয়ায় পো’স্ট করা হয়। এ’রপরই ভা’ইরাল হয়ে যায় ভি’ডিও।

ভা’রতের স্থা’নীয় গ’ণমাধ্যমের খবরে বলা হয়, রবিবার সো’শ্যাল মি’ডিয়ায় প্র’কাশিত সেই ভি’ডিওর ভি’ত্তিতে দুই স’ন্দে’হভা’জনকে গ্রে’প্তা’র করেছে দি’ল্লির পু’লিশ। স’ন্দে’হভা’জন দু’জনের নাম সোনু ও অমিত। দু’জনেই স্থা’নীয় এ’লাকার বা’সিন্দা। পু’লিশ ত’দন্ত করে গ্রে’ প্তা’র করেছে স্থানীয় সেই বা’সিন্দাকেও, যে ওই ভি’ডিওটি করে সোশ্যাল মি’ডিয়ায় পো’স্ট করেছিল।

আনন্দবাজারে প্রকাশিত এক প্র’তিবেদনে বলা হয়, ভি’ডিও প্র’কাশ্যে আসার পর রবিবার দিনভর পু’লিশ প্রা’থমিকভাবে নি’র্যা’তিত দুই না’রীর খোঁ’জ চা’লায়। সিসিটিভি ফু’টেজ দেখে স্থা’নীয় বাস স্টপ, মেট্রো স্টেশন ও বিভিন্ন ঝু’পড়িতে সন্ধান চা’লানো হয়। ঘণ্টা খানেকের মধ্যেই দুই নি’র্যা’তিতার সন্ধান পাওয়া যায়। ত’দন্তে পু’লিশ জানতে পারে, মা-মে’ য়েকে ধ”ণ করা হয়েছে ২৯ ডিসেম্বর ও ৩০ ডিসেম্বরের মাঝামাঝি সময়ের রাতে। নি’র্যা’তিতা মা’য়ের বয়স ৩৫ বছর। আর মে’য়ের বয়স ১৮ বছর। মে’য়েটি প্র’তিব’ন্ধী। ল’কডাউনের সময় স্ত্রী, স’ন্তানকে ছে’ড়ে নি’জের গ্রামে ফিরে গে’ছেন ওই না”রীর স্বা’মী। তারপর থেকে তারা রা’স্তায়ই থাকেন।

ঘটনার দিন রাতে দুই স’ন্দে’হ’ভা’জন প্রথমে নি’র্যা’তিতা দু’জনের স’ঙ্গে খা’রাপ ব্যবহার করতে শুরু করে। সেই সময়ে স’ন্তানকে আগ’লাতে মা এগিয়ে এসে প্র’তিরো’ধ করতে চে’ষ্টা করলে খু’/নের হু’মকি দেয়। চেঁ’চামে’চি’তে প্র’তিবেশীদের ঘু’ম ভে’ঙে গে’লেও ঘ’টনার সময় কেউ এ’গিয়ে আ’সেননি। উ’ল্টে প্রতিবেশী একজন পুরো ঘটনার ভিডিও করে। তারপর সেটা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা গেছে, কিভাবে হাতে ইট তুলে মা”রার ভ’ঙ্গি করছে ওই দুই ব্য’ক্তি। আর ওই না’রী হা’তজো’ড় করে ছে’ড়ে দিতে বলছেন। পু’লিশ জানিয়েছে, ত’দন্তের স্বা’র্থে এরই মধ্যে ওই না’রী ও তাঁর মে’য়ের বয়ান রে’কর্ড করা হয়েছে।

সূত্র: আনন্দবাজার।