নূপুর শর্মার সমর্থনে পোস্ট করায় যুবকের শি’রশ্ছেদ, উত্তাল উদয়পুর

| আপডেট :  ২৮ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ণ

ভারতের রাজস্থানে এক যুবকের শি’রশ্ছেদ করেছে দুই ব্যক্তি। মঙ্গলবার উদয়পুরের মালদাস রাস্তায় তাকে হ’’ত্যা করে ওই দু’জন। বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মাকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেয়ার পর পেশায় দর্জি কানাহইয়া লাল নামে ওই ব্যক্তির শিরশ্ছেদ করা হয়।

এ ঘটনার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করা হয়। যেখানে দুই ব্যক্তিকে তরবারি নিয়ে তাদের নৃ’শংসতা স্বীকার করেন। এনডিটিভি ও এবিপি আনন্দ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, উদয়পুরের দর্জি কানাহাইয়া লাল ১০ দিন আগে নূপুর শর্মার সমর্থনে একটি পোস্ট করেছিলেন। এরপরই মঙ্গলবার ওই নৃ’শংস হ’’ত্যাকাণ্ড ঘটে।

এদিকে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশো’ক গেহলট বলেছেন, আমি উদয়পুরে এক যুবকের জ’ঘন্য হ’’ত্যাকাণ্ডের নি’ন্দা জানাই। এই ঘটনায় জড়িত অ’পরাধীদের বি’রুদ্ধে ক’ঠোর ব্যবস্থা নেয়া হবে। আমি সবাইকে শান্তি বজায় রাখার এবং এই ঘটনার ভিডিও শেয়ার না করার জন্য আবেদন করছি।

অন্যদিকে এই হ’’ত্যাকাণ্ডের পর অগ্নিগর্ভ হয়ে পড়েছে উদয়পুর। সেখানে ইন্টারনেট বন্ধ করে দেয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, হ’’ত্যাকাণ্ডটি ‘পূর্ব পরিকল্পিত’ এবং এটি ত’দন্তের জন্য টিম গঠন করা হয়েছে।

পুলিশ আরও বলেছে, কানাহইয়া তার পোস্টের কারণে নির্দিষ্ট কিছু সংগঠনের কাছ থেকে হু’মকি পেয়েছিলেন।