গেমসে হেরে বিয়ের মঞ্চে বসেই কনেকে মারলেন বর

| আপডেট :  ১৪ জুন ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুন ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ণ

বিয়ের আসর। নির্ধারিত আসনে বসে আছেন অতিথিরা। উপস্থিত রয়েছেন বর কনে উভয়েই। তবে ছবি তোলা বা অতিথিদের সাথে সৌজন্যতা না দেখিয়ে হঠাৎ ই দু’জনেই মঞ্চে বসে, দাঁড়িয়ে মোবাইলে গেমস খেলা শুরু করলেন। শেষ পর্যায়ে এতে বিজয়ী হন কনে। কিন্তু বর তা সহ্য করতে পারলেন না। ঠাস করে নববধুর উপর কষে বসিয়ে দিলেন দু’ ঘা।

তাৎক্ষনিক এ ঘটনায় অবাক হলেন কনে। তিনি নিজেকে কোনোমতে গুছিয়ে নিলেন। সহযোগীদের সহায়তায় তাকে নামিয়ে নেয়া হলো মঞ্চ থেকে। অবাক বিস্ময়ে তাকিয়ে থাকলেন বর। না, কোনো বানানো গল্প নয় এটা। একেবারে ক্যামেরার সামনে ধরা পড়েছে তাদের এই কান্ড।

অবাক করা ঘটনাটি ঘটেছে উজবেকিস্তানে। তবে বর কনে ওই সময় কি গেমস খেলছিলেন তা জানা যায়নি। বর যখন হাত উঁচিয়ে কনের মাথার পিছন দিকে সপাৎ থাপ্পর বসিয়ে দেন তখনও কিছু বুঝে উঠতে পারলেন না কনে। তিনি মেঝে থেকে নিজের বিয়ের সাদা ড্রেস গুছিয়ে নিলেন। তার সহযোগীদের সহায়তায় নামিয়ে নেয়া হলো মঞ্চ থেকে। এ সময় বরের পাশে যে ব্যক্তি দাঁড়ানো ছিলেন, তিনিও হতাশ হন।

এদিকে, বিয়ের পার্টিতে এমন ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে মধ্য এশিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে ক্ষোভের সঙ্গে প্রতিক্রিয়া জানাচ্ছে মানুষ। একজন লিখেছেন, ‘এটা অনেক খারাপ কাজ হয়েছে। আমি আশা করি কনে তার বরকে চার্জ করার সাহস খুঁজে পাবেন। এই কর্মকা-ের জন্য তাকে জবাবদিহিতায় রাখা উচিত। আরেকজন লিখেছেন, কি ভয়ানক! ভয়ানক এই ব্যক্তির এই ভিডিও ইন্টারনেট থেকে চলে গিয়েছিল। আমি আশা করি ওই পুরুষের কাছ থেকে মেয়েটিকে আলাদা করে দেয়া উচিত। কিভাবে মেয়েটির পিতামাতা এই দৃশ্য অবলোকন করেছেন? কি ভয়ানক!’

প্রসঙ্গত, কনেকে পিটানোর দৃশ্য উজবেকিস্তানে এটাই প্রথম নয়। ২০১৯ সালে এক বিয়ের অনুষ্ঠানে কনে তার পতিধনকে বিয়ের কেক খাওয়াচ্ছিলেন। বর তা খাওয়ার জন্য মুখ সামনে এগিয়ে দেন। কিন্তু রোমান্টিকতার পরীক্ষা নিতে কনে বার বারই কেক সরিয়ে নিচ্ছিলেন আর মুচকি মুচকি হাসছিলেন। কিন্তু ধৈর্য্য আর রাখতে না পেরে ঠাস করে কনের মুখে চড় বসিয়ে দেন বর।