চুরি যাওয়া বাইক ৮ বছর ধরে ব্যবহার করছে পুলিশ!

| আপডেট :  ৬ জুন ২০২২, ০৪:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ জুন ২০২২, ০৪:৩৮ অপরাহ্ণ

আট বছর আগে মোটরসাইকেল চুরি হয়েছিল। হঠাৎই সেই বাইকের ই-চালান পৌঁছালো মালিকের কাছে! শুধু তাই নয়, খোঁজ নিয়ে ওই ব্যক্তি জানতে পারেন তার চুরি যাওয়া বাইকটি গত আট বছর ধরে ব্যবহার করছে পুলিশ।

চুরি যাওয়া বাইক খোঁজার দায়িত্ব যাদের, তারাই কি না গত আট বছর ধরে সেই বাইক দখল করে রেখেছে! ই-চালানের ছবিতে তিনি দেখেন তার চুরি যাওয়া এই বাইকে বসে আছেন দুই পুলিশ সদস্য। এই অদ্ভুত ঘটনাটি ঘটেছে পাকিস্তানে।

পাকিস্তানের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, ইমরান নামে ওই ব্যক্তির মোটরবাইক আট বছর আগে চুরি যায় লাহৌরের মুঘলপুরা এলাকা থেকে। তিনি এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন। কিন্তু শেষমেশ বাইকটি খুঁজে পাওয়া যায়নি। আট বছর পর তার ঠিকানায় চুরি যাওয়া বাইকটির ই-চালান আসায় তার চোখ কপালে উঠেছে।

তিনি এর পর খোঁজ করে আরও জানতে পারেন যে, তার চুরি যাওয়া বাইকটি লাহোরের সবজারার পুলিশ সদস্যরা ব্যবহার করছেন। বাইক ফিরে পাওয়ার আশায় ওই ব্যক্তি বার বার আবেদন করলেও তা আর ফিরে পাননি।

এর পর তিনি চিফ সিভিলিয়ান পার্সোনেল অফিসারের (সিসিপিও) কাছে একটি অভিযোগ দায়ের করলে তাকে পুলিশ স্টেশন থেকে বাইকটি নিয়ে যাওয়ার কথা জানানো হয়। এর পর তিনি আবার পুলিশ স্টেশনে গেলে তাকে আবারো ফিরিয়ে দেওয়া হয়।