সোমবার, ২৭ Jun ২০২২, ০২:২০ অপরাহ্ন

হবু স্বামীকে গ্রেফতার করে বাহবা পাওয়া লেডি সিংঘম এবার নিজেই গ্রেফতার!

হবু স্বামীকে গ্রেফতার করে বাহবা পাওয়া লেডি সিংঘম এবার নিজেই গ্রেফতার!

আন্তর্জাতিক ডেস্কঃ সম্প্রতি প্রতারণার অভিযোগে নিজের হবু স্বামীকে গ্রেফতার করে পুরো ভারত জুড়ে খবরের শিরোনামে উঠে আসেন আসাম রাজ্যর পুলিশের লেডি সিংঘম জুনমণি রাভা। তার সাথে জালিয়াতিতে যুক্ত থাকার অভিযোগে শনিবার গ্রেফতার হলেন তিনি নিজেই।

জুনমণি আসামের নগাঁও জেলার সাব-ইনস্পেক্টর। তাকে গত দুই দিন ধরে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। মাজুলি জেলার একটি আদালত তাকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। জুনমণিকে মাজুলি জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।দুই ঠিকাদারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

দুই ঠিকাদার পুলিশের কাছে জানান, তারা জুনমণির সাবেক বাগদত্তা রানা পোগাগের সাথে আর্থিক চুক্তি করেছিলেন। জুনমণিই তাদের সাথে রানার যোগাযোগ করিয়ে দিয়েছিলেন। ঠিকাদারদের অভিযোগ রানা তাদের টাকা নিয়ে জালিয়াতি করেন এবং এ ঘটনায় জুনমণিও সমানভাবে যুক্ত ছিলেন। এর পরেই পুলিশ জুনমণিকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে।

ওএনজিসিতে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে কয়েকজনের সাথে আর্থিক প্রতারণা করার অভিযোগে ৫ মে রানাকে গ্রেফতার করেন জুনমণি।প্রসঙ্গত, মাজুলিতে থাকার সময়ই জুনমণির সাথে আলাপ ও প্রেম হয়েছিল রানার। রানা নিজেকে ওএনজিসির জনসংযোগ বিভাগের কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়েছিলেন। গত বছর ৮ অক্টোবরে ধুমধাম করে তাদের বাগদান পর্ব সম্পন্ন হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com