সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

চলন্ত ট্রেনে দুই স’ন্তানের জ’ননীকে তিন জন মিলে গণধ’র্ষণ

চলন্ত ট্রেনে দুই স’ন্তানের জ’ননীকে তিন জন মিলে গণধ’র্ষণ

পাকিস্তানে একটি চলন্ত ট্রেনে এক না’রী সং’ঘবদ্ধ ধ”ণের শি’কার হয়েছেন। এ ঘটনায় পাকিস্তানে ব্যাপক বি’ক্ষো’ভ শুরু হয়েছে। ২৫ বছর বয়সী ওই না’রী দুই স’ন্তানের জ’ননী। তিন ব্যক্তি তাকে ধ”ণ করে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। খবর আল জাজিরার।

গত সপ্তাহে এ ঘটনা ঘটেছে। পাকিস্তান রেলওয়ে পুলিশের প্রধান ফয়সাল শাহকার বলেছেন, দুই স’ন্তানের মা ২৫ বছর বয়সী ওই না’রী গত সপ্তাহে ট্রেনে উঠেছিলেন। তখন একজন টিকিট চেকার তাকে একটি খালি বগিতে ফু’সলিয়ে নিয়ে যায় এবং তিনজন তাকে ধ”ণ করে।

এ ঘটনা সামনে আসার পর সোমবারই দু’জন স’ন্দেহভাজনকে গ্রে’প্তার করেছে পুলিশ। আর তৃতীয় ব্যক্তিকে মঙ্গলবার গ্রে’প্তার করা হয়েছে বলে জানান শাহকার।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মুলতান থেকে পাকিস্তানের বৃহত্তম শহর করাচি যাচ্ছিল বাহাউদ্দিন জাকারিয়া এক্সপ্রেসটি। এটি নিরাপত্তা এবং পরিচালনার দায়িত্বে রয়েছে একটি বেস’রকারি কোম্পানি।

এ ঘটনার তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছে অধিকার গ্রুপগুলো। সাধারণ মানুষের মধ্যেও ক্ষো’ভের সঞ্চার হয়েছে। তারা দো’ষীদের ক’ঠোর শা’স্তির দাবি জানিয়েছে।

এক ব্যক্তি জিও টিভিকে বলেন, আমি এই নি’ষ্ঠুর কাজের পেছনে যারা রয়েছে, তাদের গ’লায় ফাঁ’সি দেখতে চাই। বুধবার এক সম্পাদকীয়তে বিশিষ্ট পাকিস্তানি সংবাদপত্র দ্য ডন এই ঘটনাকে ‘একটি ভ’য়ঙ্কর অ’পরাধ’ হিসেবে অভিহিত করেছে এবং প্রশ্ন তুলেছে কেন ট্রেনে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা করা হয়নি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com