বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

কুকুর নিয়ে সন্ধ্যাবেলায় হাঁটবেন বলে পুরো স্টেডিয়াম খালি করে দিতেন আমলা দম্পতি

কুকুর নিয়ে সন্ধ্যাবেলায় হাঁটবেন বলে পুরো স্টেডিয়াম খালি করে দিতেন আমলা দম্পতি

আন্তর্জাতিক: কুকুর নিয়ে সন্ধ্যাবেলা হাঁটবেন আমলা দম্পতি। এজন্য খালি করে দেয়া হতো পুরো স্টেডিয়াম। বের করে দেয়া হতো স্টেডিয়ামে অনুশীলন করতে আসা ক্রীড়াবিদদের। ভারতের রাজধানী দিল্লির ঘটনা এটি। ঘটনা জনসম্মুখে প্রকাশ পেলে ব্যাপক সমালোচিত হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিযুক্তদের বিরুদ্ধে নেওয়া হয়েছে শাস্তিমুলক ব্যবস্থা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে শনিবার এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম ইনডিপেনডেন্ট। সেখানে বলা হয়েছে, কমনওয়েলথ গেমসের সময় দিল্লিতে তৈরি হয়েছিল ত্যাগরাজ স্টেডিয়াম। সেখানে ক্রীড়াবিদেরা নিয়মিত অনুশীলন করেন।

কিন্তু উচ্চপদস্থ আমলা দম্পতি সঞ্জীব খিরওয়ার ও রিঙ্কু দুগ্গার কুকুর নিয়ে হাঁটার সময় সন্ধ্যাবেলা। এ জন্য দিল্লির রাজস্ব বিভাগের প্রিন্সিপাল সেক্রেটারি হিসেবে কর্মরত থাকা সঞ্জীবের সন্ধ্যাবেলায় স্টেডিয়াম থেকে সব ক্রীড়াবিদকে বের করে দেওয়ার বিষয়ে প্রথম প্রতিবেদন করে ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদনটি প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা–সমালোচনার সৃষ্টি হওয়ায় স্থানীয় ও কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ওই আমলা দম্পতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। তাদেরকে বদলি করা হয়েছে দুই জায়গায়। স্বামীকে করা হয়েছে চীন সীমান্তবর্তী লাদাখে আর স্ত্রীকে করা হয়েছে অরুণাচল প্রদেশে। এই দুই স্থানের দূরত্ব প্রায় তিন হাজার কিলোমিটার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com