আমার রাজুকে যেভাবে মেরেছে, দাদাকেও সেভাবে মারতে চাই! সদ্য স্বামীহারা সুলতানার হুঙ্কার

| আপডেট :  ৭ মে ২০২২, ০৬:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ মে ২০২২, ০৬:১৪ অপরাহ্ণ

আমার রাজুকে যে ভাবে মে’রেছে, দাদাকেও সে ভাবে মা’রতে চাই! হুঙ্কার স্বামীহারা সুলতানার। সুলতানা আরও বলেন, “লো’হার র’ড দিয়ে মাথায় মা’রার পর রাজু যখন ছ’টফট করছিল, মৃ’ত্যু নিশ্চিত করতে আ’ঘাতের পর আ’ঘাত করে গিয়েছে ওর মাথায়। ৩০-৩৫ মিনিট ধরে ওকে মে’রেছে। মাথা ফে’টে ঘিলু বেরিয়ে এসেছিল।”

স্বামীকে যে ভাবে তাঁর দাদা খু’ন করেছে, ঠিক একই কায়দায় দাদাকে মে’রে ফেলার হু’মকি দিলেন সদ্য স্বামীহারা হায়দরবাদের সৈয়দ আসরিন সুলতানা ওরফে পল্লবী। বুধবার সন্ধ্যায় তাঁর স্বামী বি নাগরাজুকে লো’হার র’ড দিয়ে পি’টিয়ে, ধা’রালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে খু’নের অ’ভিযোগ উঠেছে তাঁরই দাদা সৈয়দ মবিন আহমেদ এবং তাঁর সঙ্গী মহম্ম’দ মাসুদ আহম’দের বি’রুদ্ধে।

সুলতানা বলেন, “যত ক্ষণ না মাথার ঘিলু বেরিয়ে এসেছিল, তত ক্ষণ পর্যন্ত আমার রাজুকে দাদা পি’টিয়েছে। দাদার কাছে হাতজোড় করে মিনতি করেছিলাম ওকে মেরো না। তোমরা চাইলে আমি ওকে ছেড়ে দেব। কিন্তু ওকে প্রা’ণে মেরো না। কিন্তু দাদা শোনেনি।”

সুলতানা আরও বলেন, “লো’হার র’ড দিয়ে মাথায় মা’রার পর রাজু যখন ছ’টফট করছিল, মৃ’ত্যু নিশ্চিত করতে আ’ঘাতের পর আ’ঘাত করে গিয়েছে ওর মাথায়। ৩০-৩৫ মিনিট ধরে ওকে মে’রেছে। মাথা ফে’টে ঘিলু বেরিয়ে এসেছিল।”

যে কোনও সময়েই তাঁদের উপর হা’মলা হতে পারে, বিয়ের পর থেকেই এই আ’শঙ্কা ছিল সুলতানার মনে। সুলতানা জানান, রাজু বার বারই বলেছিল, ১-২ বছরের মধ্যে সব ঠিক হয়ে যাবে। সুলতানাকে ইদের কেনাকা’টা করে দেওয়ার জন্য ২৫ হাজার টাকায় নিজের সোনার হারও বিক্রি করে দিয়েছিলেন রাজু।

সুলতানার হুঙ্কার, “ও আমার দাদা। আমি ওর বোন। আমার শরীরেও একই র’ক্ত বইছে। আমার রাজুকে যে ভাবে মা’রা হয়েছে, ঠিক একই ভাবে দাদাকে মা’রতে চাই।”