হবু বরের অগ্নিপরীক্ষা চেয়েছেন কনে, কাঁপল উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম

| আপডেট :  ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ ফেব্রুয়ারি ২০২২, ০৬:৩৭ অপরাহ্ণ

বলা হয়, আনুগত্য, ভালোবাসা ও বিশ্বাস ছাড়া কোনও সম্পর্ক চলতে পারে না। সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গীর প্রতি অনুগত থাকা যতটা গুরুত্বপূর্ণ, আপনার সঙ্গীকে বিশ্বাস করাও সমান গুরুত্বপূর্ণ। আনুগত্য এবং বিশ্বাসের বোধ ভে’ঙে গেলে সম্পর্ক শেষ হয়ে যায়। সম্প্রতি, এমনই ঘটনা ঘটেছে এক হবু কনের সঙ্গে যিনি বিয়ের আগে হবু স্বামীর আনুগত্য পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

মিরর ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিলের এক নারী সম্প্রতি বিয়ের কয়েকদিন আগে তার সঙ্গীর আনুগত্য যাচাই করার সিদ্ধান্ত নেন। আসলে সঙ্গীর ও’পর তার বিশ্বাস ছিল, এমনকি বন্ধুর কাছ থেকে ৭ হাজার টাকা বাজিও ধরেন তিনি। বন্ধুটি বলেছিল যে সুন্দরী মহিলাকে দেখে তার ভবি’ষ্যত স্বামী প্র’তারিত হবেন, তবে মহিলাটি তার হবু স্বামীর প্রতি বিশ্বাস রেখেছিলেন। সে কারণেই তিনি এই কাজের জন্য ব্রাজিলের একজন ইনস্টাগ্রাম প্রভাবশালী লিডিয়া লুইজাকে নিয়োগ করেছিলেন।

প্রতিবেদনে বলা হয়েছে, লিডিয়া তার টিকটক অ্যাকাউন্টে (টেসটেসডেফিডেলিডেড) এই পুরো বি’ষয়টি সম্পর্কে তথ্য দিয়েছেন। লিডিয়া জানান, ওই নারী তাকে মেসেজ করে পুরো বি’ষয়টি জানান। তারপর তিনি লিডিয়াকে তাঁর আনুগত্যপরীক্ষা করতে বলেছিলেন।

লিডিয়া জানিয়েছেন যে তিনি তার বাগদত্তাকে ইনস্টাগ্রামে অনুসরণ করেছেন এবং তাঁর কিছু ছবি পছন্দ করতে শুরু করেছেন। তা দেখে ওই ব্যক্তি নিজেই একটি ব্যক্তিগত বার্তা পাঠিয়ে তাঁর সঙ্গে কথা বলতে শুরু করেন। যখন লিডিয়া জিজ্ঞেস করেছিলেন যে তিনি অবিবাহিত নাকি এখন কারও সঙ্গে ডেটিং করছেন? সাথে সাথে বলেছিলেন যে তিনি অবিবাহিত। এটা দেখে লিডিয়ারও চোখ কপালে ওঠে। তিনি সেই লোকটির মেসেজের স্ক্রিনশট পাঠিয়েছিলেন কনেকে।

লিডিয়া বলেন যে তিনি আর জানতে পারেননি যে এই দম্পতির বিয়ে ভে’ঙে গিয়েছে না তাঁরা বিয়ে করতে চলেছেন, তবে এটি তাঁরই জন্য খুবই ম’র্মান্তিক ছিল। এই ঘটনার বি’ষয়টি ইন্টারনেটে অত্যন্ত ভাইরাল হয়েছে। অনেকেই লিডিয়ার ভিডিওটিতে মন্তব্য করেছেন এই মর্মে যে আসলে ত’রুণীর যে বন্ধুটি তার সঙ্গে বাজি ধরেছিল, সে অবশ্যই তাঁরা হবু বর সম্পর্কে কিছু জানত, তবে সে তা বলার সাহস পায়নি বন্ধুর বিশ্বাসের বহর দেখে। হয়তো তাই তিনি মেয়েটিকে তাঁরা হবু বরের আনুগত্য পরীক্ষা করতে বলেছেন। সূত্রঃ নিউজ১৮