প্রেমিকাকে অন্তঃসত্ত্বা করে ফেরারী ছেলে, সেই তরুণী ও বান্ধবীকে লাগাতার ধ’র্ষণ করেন প্রেমিকের বাবা

| আপডেট :  ২০ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ ফেব্রুয়ারি ২০২২, ০৩:৫৪ অপরাহ্ণ

নাবালিকার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল যুবকের। কিন্তু প্রেমিকা অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়তেই ঘর ছাড়ে ওই যুবক। দীর্ঘদিন ধরে তাঁর কোনও খোঁজ পায়নি। ছেলেকে খুঁজে আনা হবে বলে গর্ভবতী ওই নাবালিকাকে নিজের বাড়িতে নিয়ে যান বাবা। এর পর নাবালিকাকে দিনের পর দিন ধ”ণ করেন বলে অ’ভিযোগ। আরও অ’ভিযোগ, এমনকি সে মা হওয়ার পরেও অ’ভিযুক্ত জো’র করে তার সঙ্গে যৌ’নসম্পর্ক করত।

এখানেই শেষ নয়, নি’র্যাতিতার বক্তব্য, তাঁর এক বান্ধবীকে হোটেলে নিয়ে গিয়ে ধ”ণ করে ওই ব্যক্তি। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের রাজধানী জয়পুরে। অ’ভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রে’ফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ২০২০ সালের অগস্টে থানায় একটি অ’ভিযোগ করে নি’র্যাতিতা। সে জানায়, তার বয়স ১৭ বছর। রনি রাজোনিয়া নামে এক যুবকের সঙ্গে সম্পর্ক জড়ায় সে। তাদের বিয়ে দেবে বলে রনির বাবা-মা দু’জনকে এক বাড়িতে থাকতে দেন। কিন্তু ২০১৯ সালের ১৭ নভেম্বর রনি আচমকাই বাড়ি থেকে উধাও হয়ে যায়। অ’ভিযোগকারিণী তখন অ’ন্তঃসত্ত্বা।

তবে ছেলেকে খুঁজে বের করা হবে, এই কথা বলে নিজের বাড়িতেই তাকে রাখেন রনির বাবা। তার পর দিনের পর দিন চলে তার উপর যৌ’ন নি’র্যাতন। ভ’য়ে প্রথমে কিছু বলতে পারেনি সে। পুলিশকে নি’র্যাতিতা আরও জানিয়েছে, তার স’ন্তান হওয়ার পরেও জো’র করে যৌ’ন সম্পর্ক করতে থাকেন রনির বাবা।

এমনকি তার এক বান্ধবীকেও ধ”ণ করেন তিনি। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে রনিকে পাকড়াও করেছে পুলিশ। আগেই তার বাবা-সহ আরও দু’জনকে গ্রে’ফতার করা হয়েছে। সূত্রঃ আনন্দবাজার পত্রিকা